আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ইসলামী ব্যাংকের ৪ নতুন শাখার উদ্বোধন

প্রথমবার্তা, প্রতিবেদক: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩৫৮, ৩৫৯, ৩৬০ ও ৩৬১তম শাখা হিসেবে কুষ্টিয়ার ভেড়ামারা, চট্টগ্রামের খুলশী, জয়পুরহাটের কালাই ও ঢাকার আশুলিয়া শাখা আজ মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) উদ্বোধন করা হয়েছে।

 

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়্যাল প্লাটফর্মে নতুন এই চারটি শাখা উদ্বোধন করেন।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মোঃ ওমর ফারুক খান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মোঃ মোশাররফ হোসাইন।

 

অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের উর্ধ্বতন নির্বাহী ও সংশ্লিষ্ট ৪টি শাখাপ্রাঙ্গনে আয়োজিত পৃথক অনুষ্ঠানে উপস্থিত ব্যাংকের জোনপ্রধান, শাখাপ্রধান, নির্বাহী-কর্মকর্তা, গ্রাহক, শুভানুধ্যায়ী এবং গণমান্য ব্যক্তিবর্গ ভার্চুয়্যাল প্লাটফর্মে প্রধান কার্যালয় আয়োজিত এই অনুষ্ঠানে যুক্ত হন।প্রধান অতিথির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অর্থনীতির দেশ বাংলাদেশ।

 

কোভিড-১৯ মহামারীতে গোটা বিশ্বের অর্থনীতি যখন মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত, তখন মাননীয় প্রধানমন্ত্রীর দূরদর্শী ও বিচক্ষণ নেতৃত্বে বাংলাদেশের অর্থনীতি আবারো ঘুরে দাঁড়াচ্ছে। দেশের এই মজবুত অর্থনীতি ও উন্নয়ন অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে ইসলামী ব্যাংক।

 

তিনি বলেন, শাখা, উপশাখা, এজেন্ট আউটলেট ও প্রযুক্তিসমৃদ্ধ বিশ্বমানের ব্যাংকিংসেবা প্রদানের মাধ্যমে সকল শ্রেণীপেশার মানুষের আস্থার প্রতীকে পরিণত হয়েছে ইসলামী ব্যাংক।

 

শরীআ‘হ নীতিমালা পরিপালন, সততা, আন্তরিকতা ও নিষ্ঠা এবং গণমানুষের অকুন্ঠ সমর্থনই ইসলামী ব্যাংকের এই শক্ত ভিত তৈরি করেছে।তিনি বলেন, নিজস্ব সফটওয়্যার, অ্যাপস্, এটিএম-সিআরএম এর বিস্তৃত নেটওয়ার্কের মাধ্যমে ইসলামী ব্যাংকের সেবা আজ দেশের সর্বত্র, সবসময়, সকল মানুষের পাশে। সর্বোচ্চ গ্রাহক সন্তুষ্টি ও সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করার জন্য তিনি নতুন শাখাপ্রধান ও কর্মকর্তাদের প্রতি নির্দেশ প্রদান করেন।