আজ ৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

নিজস্ব অর্থায়নে গ্রামীন সড়ক মেরামতে নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির

প্রথমবার্তা, প্রতিবেদক: জনগনের দুঃখ লাঘব করতে কোন প্রকল্প ছাড়াই নিহাত ব্যক্তিগত ফান্ড থেকে ১৭ নং নলডাঙ্গা ইউপি চেয়ারম্যান কবির হোসেন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নলডাঙ্গা ইউনিয়নের কাচা পাকা রাস্তা গুলো চলাচলের অনুপযোগী হওয়ার কারনে ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে গ্রামীন সড়ক ও বাজার মেরামতের কাজে নিজেকে নিয়োজিত করেছেন।

২৮ সেপ্টেম্বর সকালে থেকে বিকালে বিভিন্ন সড়কে ট্রাক ভর্তি ঈটের গাড়ি খানা গর্ত ভড়াটে ব্যস্থ সময় পার করতে দেখা গেছে শ্রমিকদের। প্রত্যক্ষ ভাবে তদারকিও করেছে চেয়ারম্যান কবির নিজেই। স্থানীয় জনগন বলেন,খানা,গর্ত কাদার হাত থেকে বাঁচা যাবে খুব ভাল কাজ করেছে চেয়ারম্যান সাহেব তবে কিছু জায়গা এখনো বাদ আছে। তার চিন্তা ভাবনা রয়েছে অবশিষ্ট রাস্তা গুলো তিনি মেরামত করবেন। যাতে করে তার ইউনিয়নের জনসাধারনের চলাচলে সমস্যা না হয়। সারাদিন সাধারন মানুষের বিভিন্ন সমস্যার সমাধানের কাজে ব্যাস্ত থাকেন।

চেয়ারম্যান কবির হোসেন বলেন,জনগনকে নিয়ে চিন্তা করি সবসময় তাই নলডাঙ্গা বাজারসহ ইউনিয়নের বেশ কিছু জায়গা চলাচলের অনুপযোগী হয়ে পড়েছিল তাই এগিয়ে এসেছি। জনগনের সাথে ছিলাম থাকব সবসময়। গ্রামীন সড়ক মেরামত করার কারনে গ্রাম্য জনগনের কষ্ট অনেকটাই কমবে এমনটি মনে করে স্থানীয় জনগন।