আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

চুয়াডাঙ্গায় নিষিদ্ধ ঘোষিত পূর্বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য ও আলোচিত কুখ্যাত সন্ত্রাসী চাঁদাবাজ সুলতান ঝিনাইদহ র‌্যাব-৬’র জালে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

প্রথমবার্তা, প্রতিবেদক:চুয়াডাঙ্গায় নিষিদ্ধ ঘোষিত পূর্বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য ও আলোচিত সন্ত্রাসী সুলতান ঝিনাইদহ র ্যব ৬’র জালে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার হয়েছে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচ এম শফিকুর রহমান এর নেতৃত্বে ৩০ সেপ্টেম্বর বুধবার বিকালে চুয়াডাঙ্গা জেলার সদর থানার সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করার নিমিত্তে গমন করেন।

পরবর্তীতে সময় চুয়াডাঙ্গা জেলার সদর থানাধীন কুতুবপুর বাজারস্থ কুতুবপুর মাধ্যমিক বিদ্যালয়ের বিপরীত দিকে পাকা রাস্তার পশ্চিম পাশে অভিযান পরিচালনা করে নিষিদ্ধ ঘোষিত পূর্বাংলা কমিউনিস্ট পার্টির সক্রিয় সদস্য ও আলোচিত কুখ্যাত অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ সুলতান আলী মন্ডল ওরফে সুলতান হোসেন (৫৭), পিতা- মৃত ফকির মন্ডল @ ফকির চাঁদ ওরফে কালো ফকির, সাং- কুতুবপুর দক্ষিণপাড়া, থানা ও জেলা-চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে।

উক্ত গ্রেফতারকৃত আসামীর দখল হতে ০১ টি সচল ওয়ান শুটার গান এবং ০১ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন থানায় অস্ত্র, হত্যা, ডাকাতি ও চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

উল্লেখ্য যে, ধৃত আসামি ১৯৯৫ সালে আলমডাংগা থানার একটি অস্ত্র মামলায় ১৪ বছর সশ্রম কারাদÐ ভোগ করেছে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে চুয়াডাঙ্গা জেলার সদর থানায় হস্তান্তর করত ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়।