আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

অস্ত্রসহ ‘শীর্ষ সন্ত্রাসী’ সাইফুল ও তার সহযোগী গ্রেপ্তার

প্রথমবার্তা, প্রতিবেদক:রাজধানীর মোহাম্মদপুর থানা এলাকা থেকে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সাইফুল ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো.আবদুল্লাহ আল মামুন।

 

তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাতে র‌্যাব-২ এর একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে রাজধানীর মোহাম্মদপুর থানার মোহাম্মদীয়া হাউজিং থেকে শীর্ষ সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকব্যবসায়ী মো. সাইফুল ইসলাম (৪৮), তার সহযোগী মো. হানিফ (৩৭) ও মো. মনির হোসেনকে (২৮) গ্রেপ্তার করে।

 

এ সময় তাদের কাছে থেকে একটি ওয়ান শুটার গান ও ইয়াবা উদ্ধার করা হয়েছে।র‍্যাব জানায়, গ্রেপ্তার হওয়া আসামি সাইফুল ইসলাম এলাকার চিহ্নিত একজন সন্ত্রাসী, চাঁদাবাজ এবং মাদকব্যবসায়ী।

 

সাইফুল ইসলাম নিজে ‘‘এসআই এন্টারপ্রাইজ’ নামীয় একটি কনস্ট্রাকশন হাউজ খুলে সেই প্রতিষ্ঠানের আড়ালে তার সহযোগীদের নিয়ে ভূমি দখল, মাদকব্যবসা, চাঁদাবাজিসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন।

 

সাইফুল ইসলামের ভয়ে ভুক্তভোগীরা কেউ মুখ খোলার সাহস পেত না।গ্রেপ্তার হওয়া আসামিদের জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে র‍্যাব জানায়, তারা দীর্ঘদিন ধরে ঢাকা শহর ও আশপাশের অন্যান্য এলাকায় সুবিধামতো স্থানে বিভিন্ন লোকজনকে অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি, চাঁদাবাজি ও জমি দখলসহ সন্ত্রাসী কার্যক্রম করে আসছিলেন। এছাড়া সাইফুল ইসলামের বরাত দিয়ে র‌্যাব আরও জানায়, তার দখলে থাকা ব্যবসা প্রতিষ্ঠানটি মাদক ক্রয়-বিক্রয়ের জন্য ব্যবহার করা হয়।