আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় ৫৪ বোতল ফেন্সিডিলসহ আটক ২

প্রথমবার্তা, প্রতিবেদক : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার ভজনপুরে ৫৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ শাহাদাত হোসেন (৩৩) ও রবিউল ইসলাম (২৩) নামে ২ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর গ্রাম থেকে ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলো ভুতিপুকুর গ্রামের খাদেম উদ্দিনের পুত্র শাহাদত ও শাহিনুর ইসলামের পুত্র রবিউল।

 

তেঁতুলিয়া মডেল থানার ওসি তদন্ত আবু সাঈদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে ভুতিপুকুর গ্রামের খালের ব্রীজ নামক স্থানে রাস্তার উপরে মাদক ব্যাবসায়ীরা মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছিলো।

 

গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের ওসির নির্দেশ্যে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হই। এসময় তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে ৪ জন মাদক ব্যাবসায়ী পালানোর চেষ্টা করে।

 

মাদক ব্যাবসায়ী বাংলাবান্ধা ইউনিয়নের বাইনগজ গ্রামের জহির উদ্দিনের ছেলে ফারুক হোসেন (৩৮) ও ভুতিপুকুর গ্রামের নেদা ইসলামের ছেলে আব্দুল মালেক (২৮) পালাতে সক্ষম হলেএ উল্লেখিত ২ জনকে আকট করতে সক্ষম হই।

 

এসময় আটককৃতদের কাছে থাকা পুরাতন বাজারের প্লাস্টিকের ব্যাগে থাকা ৫৪ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। যাহার বাজার মূল্য ৩২ হাজার ৪’শ টাকা। পলাতক অপর ২ আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।