আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রেমিকার এ কেমন বন্ধু?

প্রথমবার্তা, প্রতিবেদক:  এ সময়ের ব্যস্ত অভিনেতা আফরান নিশো। প্রেমিকা তানজিন তিশাকে নিয়ে গেছেন শহরের এক ভালো রেস্টুরেন্টে। কিন্তু সেখানে তানজিন তিশা তার বন্ধু তামিম মৃধার সঙ্গে সেলফি তোলায় ব্যস্ত থাকে।

 

প্রেমিকের চেয়ে যেন বন্ধুই বেশি গুরুত্বপূর্ণ। শুধু সেলফি তোলা হলেও ঠিক ছিল, সে বন্ধু যেভাবে গায়ে পড়ে তিশাকে জড়িয়ে ছবি তুলছিল, তাতে প্রেমিক নিশোর গায়ে যেন আগুন জ্বলে উঠছিল।এমন দৃশ্য সহ্য করা যায়? কিন্তু এমন প্রেম এসব তো সহ্য করতেই হবে। কারণ প্রেমের শর্তে যে জীবন জড়িয়ে গেছে।

 

এটি একটি নাটকের দৃশ্য। জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি নির্মাণ করেছেন নাটক ‘ডিস্টার্ব।’ নাটকটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম সাইট ইউটিউবে ২৩ লাখের বেশি মানুষ দেখেছে, তবে আমাদের বর্ণিত দৃশ্যটি দেখেছে প্রায় ২৫ লাখ মানুষ।

 

নাটকের এই দৃশ্যটি বেশি ভাইরাল হওয়ার পেছনের কারণ, ‘মায়ের চেয়ে মাসির দরদ বেশি’র মতো ঘটনা।কেননা বন্ধুর সঙ্গে অজস্র ঘনিষ্ঠ মুহূর্ত কাটিয়ে যে প্রেমিকা দ্রুত মায়ের সঙ্গে দেখা করার উছিলা দিয়ে প্রেমিককে কোনো রকম রেখে উঠে পড়েন।

 

এরপর প্রেমিকার সেই বন্ধুকে কথা দিয়ে আঘাত শুরু করেন নিশো।জনপ্রিয় নির্মাতা মোহাম্মদ মোস্তফা কামাল রাজের প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাওয়ালা থেকে নাটকটি মুক্তি পেয়েছে গত বছর।