আজ ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

এমসি কলেজ হোস্টেলে ধর্ষণ: আরো দুই আসামির ডিএনএ নমুনা সংগ্রহ

প্রথমবার্তা, প্রতিবেদক : সিলেটের এমসি কলেজের হোস্টেলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার আরও দুই আসামি মাহফুজ ও তারেকের ডিএনএ’র নমুনা সংগ্রহ করা হয়েছে।

 

শনিবার দুপুরে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ডিএনএ’র সমনা সংগ্রহ করা হয়। সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) জ্যোতির্ময় সরকার এ তথ্য নিশ্চিত করেন।

 

এর আগে বৃহস্পতিবার (১ অক্টোবর) ওই মামলার এজাহারভূক্ত আসামি সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম, আইনুদ্দিন ও রাজনের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়।

 

প্রসঙ্গত, গত শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন এক তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে কলেজ হোস্টেলে সংঘবদ্ধ ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

 

এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়। এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে পরদিন শনিবার এসএমপি’র শাহপরাণ থানায় মামলা দায়ের করেন।

 

মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়। এ মামলায় ৮ জনতে গ্রেফতার করা হয়েছে। তারা সবাই ৫ দিনের পুলিশ রিমান্ডে রয়েছে। ইতোমধ্যে ৩ আসামি শুক্রবার (২ অক্টোবর) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।