আজ ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

একজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যা রাজধানীতে

প্রথমবার্তা, প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর থানার একতা হাউজিং এলাকায় শিরু মিয়া (৪৫) নামে একজনকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। তাঁর বাসা আদাবর থানার শেখেরটেক এলাকার ৮ নম্বরে।

 

শনিবার (৩ অক্টোবর) রাত ৮টার দিকে একতা হাউজিং এলাকার ৮ নম্বর রোডে এই ঘটনা ঘটে।নিহতের পারিবারিক সূত্র জানায়, শিরু পেশায় নির্মাণসামগ্রী সাপ্লায়ার। তিনি বিভিন্ন নির্মাণাধীন ভবনে ইট, বালু, রড সরবরাহ করতেন।

 

পরিবার নিয়ে শেখেরটেক এলাকায় থাকতেন তিনি।নিহতের ছেলে মো. মামুন বলেন, ‘আমার বাবা কাজ শেষে বাসায় ফিরছিলেন। এ সময় তাঁর সঙ্গে আমার শেষবার কথা হয়।

 

এর কিছু সময় পরে একজন আমাকে ফোন দিয়ে জানাল, আমার বাবাকে কারা যেন কুপিয়েছে। কিন্তু আমরা ঘটনাস্থলে এসে দেখি তিনি রাস্তার পাশে পড়ে আছেন। তাঁর গলা কাটা।

 

তাঁর সঙ্গে কারো শত্রুতা আছে বলে আমার জানা নেই।এ সম্পর্কে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন, ‘একতা হাউজিং এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে হত্যার কারণ এখনই বলা যাচ্ছে না।

 

পুলিশ কাজ করছে। লাশ এখনো (রাত ১২টায়) ঘটনাস্থলেই আছে। সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে।’এ সম্পর্কে মোহাম্মদপুর থানার ওসি আব্দুল লতিফ বলেন,

 

একতা হাউজিং এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে হত্যার কারণ এখনই বলা যাচ্ছে না। পুলিশ কাজ করছে। লাশ এখনো ঘটনাস্থলেই আছে। সুরতহাল প্রতিবেদন তৈরির কাজ চলছে। এ ঘটনায় এখনও কেউ আটক নেই।