আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সৌদি বাদশা ও যুবরাজের ট্রাম্পের রোগমুক্তি কামনা

প্রথমবার্তা,প্রতিবেদক : করোনায় আক্রান্ত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্পের প্রতি সমবেদনা জ্ঞাপন করে দ্রুত রোগমুক্তি কামনা করেছেন সৌদি আরবের বাদশাহ সালমান ও যুবরাজ মুহাম্মাদ বিন সালমান।

 

গতকাল শুক্রবার (২ অক্টোবর) যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফাস্ট লেডি মেলানিয়া ট্রাম্পের করোনা সনাক্ত হয়। উভয়ের দ্রুত রোগমুক্তি কামনা করেন সৌদি আরবের বাদশাহ ও যুবরাজ। সৌদি বার্তা সংস্থা এ খবর নিশ্চিত করে।

 

ট্রাম্প দম্পতির আশু রোগমুক্তি কামনা করে বাদশাহ সালমান বলেন, ‘আমি খবর পাই যে মহামান্য ডোনাল্ড ট্রাম্প ও ফাস্ট লেডি কভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। আমি উভয়ের দ্রুত আরোগ্য, সুস্বাস্থ্য ও উন্নতি কামনা করছি।’ এদিকে যুবরাজ মুহাম্মাদ ট্রাম্প ও তাঁর স্ত্রীর জন্য রোগমুক্তি কামনা করেন।

 

এর আগে টুইট বার্তায় ট্রাম্পের সুস্থতা কামনা করে জানিয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনয়ামিন নেতানিয়াহু, যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি,তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ানসহ বিশ্বনেতৃবৃন্দ।

 

গতকাল শুক্রবার এক টুইট বার্তায় সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর জানান মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের ঘনিষ্ঠ কর্মকর্তা হোপ হাইকস করোনায় আক্রান্তের মাত্র দুই ঘণ্টার মধ্যে তিনিও আক্রান্ত হন। টুইট বার্তায় ট্রাম্প জানান, ‘আমরা এক সঙ্গে কোয়ারেন্টিন শুরু করেছি। রোগমুক্তির জন্য শিগগির চিকিৎসা শুরু করব। আশা করি, আমরা একসঙ্গে করোনা জয় করব।