আজ ১৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৩১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

টোস্টমাস্টার্সের সঙ্গে একজোট ম্যারিকো

প্রথমবার্তা,প্রতিবেদক:

গ্লোবাল টোস্টমাস্টার্স ইন্টারন্যাশনালের সহযোগিতায় দেশের একমাত্র কম্পানি স্পন্সরড করপোরেট ক্লাব এবং এফএমসিজি সেক্টরে প্রথম করপোরেট ক্লাব চালু করার উদ্যোগ নিয়েছে ম্যারিকো বাংলাদেশ। টোস্টমাস্টার্স ক্লাব ম্যারিকোর সদস্যদের যুগোপযোগী নেতৃত্ব, জনসমক্ষে কথা বলার আত্মবিশ্বাস এবং সংকটকালে সঠিক সিদ্ধান্ত গ্রহণে সক্ষম করে তুলতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

স্পন্সরড করপোরেট ক্লাবের সহসভাপতি ও টেরিটরি ম্যানেজার মো. আলতাফ হোসেন বলেন, ‘ম্যারিকো সব সময়ই সদস্যদের প্রয়োজনীয় শিক্ষা প্রদান ও দক্ষতা বিকাশে সহায়ক ভূমিকা রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি, ম্যারিকো করপোরেট টোস্টমাস্টার্স ক্লাব দেশে এমন একটি প্রেক্ষাপট পরিবর্তনকারী প্ল্যাটফর্ম হিসেবে গড়ে উঠবে, যেখানে আমাদের সদস্যরা দীর্ঘস্থায়ী দক্ষতা ও আত্মবিশ্বাস অর্জন করতে পারবে।’

ম্যারিকো বাংলাদেশের এইচআর ডিরেক্টর আশীষ মানে বলেন, ‘ম্যারিকোর সদস্যদের সত্যিকার সম্ভাবনাকে কাজে লাগানোই আমাদের ব্যবসা কৌশলের মূলমন্ত্র। এই মহামারির মধ্যেও আমরা আমাদের সদস্যদের পেশাগত শিক্ষা ও অগ্রগতি নিশ্চিত করেছি। টোস্টমাস্টার্স ইন্টারন্যাশনালের সঙ্গে সম্পৃক্ত হওয়া তেমনই একটি সম্ভাবনাময় উপায়।