আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

‘বিএনপি-জামাতের হাতে দেশ কখনো নিরাপদ নয়’

প্রথমবার্তা, প্রতিবেদক:বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী বিভাগীয় সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন বলেছেন, ১৯৯৬ সালে নৌকা মার্কায় আপনারা ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়েছিলেন।

 

তখন থেকেই আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে ঘরে ঘরে বিদ্যুৎ, রাস্তাঘাট উন্নয়ন, বয়স্ক ভাতা, কমিউনিটি ক্লিনিক চালু ও মুক্তিযোদ্ধা ভাতাসহ সার্বিক উন্নয়ন করেছে।

 

দেশবাসী কখনো উন্নয়নের শ্রোতধারা থেকে বঞ্চিত হয়নি। নৌকা উন্নয়ন, গণতন্ত্র, মুক্তিযুদ্ধ, স্বাধীনতা ও সার্বভৌমত্বের প্রতীক।তিনি দেশের উন্নয়ন ধার অব্যাহত রাখতে এই এলাকাবাসীকে আগামী ১৭ অক্টোবর উপনির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।

 

তিনি বলেন, বিএনপি-জামাতের হাতে দেশ কখনো নিরাপদ নয়। ২০০১ সালে ধানের শীষে ভোট নিয়ে চারদলীয় জোট সরকার ক্ষমতায় এসে আত্রাই-রাণীনগর, বাগমারা, নাটোরসহ দেশের বিভিন্ন জেলায় একযোগে বোমা ফাটিয়ে সন্ত্রাসী দেশ হিসেবে বিশ্বের সামনে পরিচিত করেছিল।

 

ধানের শীষ দুর্নীতিবাজ, খুনি, সর্বহারা-জেএমবি ও ধর্ষকদের মার্কা। সে সময় দেশের শান্তিপ্রিয় মানুষের ওপর অত্যাচার, জুলুম, হত্যা, গুম, খুন করা হয়েছে। কিন্তু আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর আত্রাই-রাণীনগর এখন উন্নয়ন, নিরাপদ ও শান্তির জনপদে পরিণত হয়েছে।

 

তিনি আজ বুধবার বিকেলে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) জাতীয় সংসদের উপনির্বাচন উপলক্ষে উপজেলার বেতগাড়ী বাজারে এক বিশেষ প্রতিনিধিসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

 

রাণীনগর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন নওগাঁ-৬ আসনের উপনির্বাচনের নৌকা প্রতীকের প্রার্থী আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক,

 

জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহীন মনোয়ারা হক, জেলা যুবলীগের সভাপতি খোদাদাত খান পিটু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক সুমন, নওগাঁ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক প্রমুখ।