আজ ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জের সিংগাইরে সড়ক দূর্ঘটনায় শিশুসহ নিহত ২

প্রথমবার্তা, প্রতিবেদক: মানিকগঞ্জের সিঙ্গাইরে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৭ মাস বয়সী শিশুসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় সিনজিচালক ও নিহত শিশুর মাসহ চারজন আহত হয়। মঙ্গলবার (১৩ অক্টোবর) বিকাল ৪টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের জয়মন্টপ ইউনিয়নের দেউলি এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, নেত্রকোনা সদর উপজেলার কাশিমপুর গ্রামের মো. রুমান মিয়ার শিশু কন্যা ইলফা ও সিঙ্গাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স আনোয়ারা খাতুনের স্বামী নাজিমুদ্দিন (৫০)। সে ঢাকার ধামরাই উপজেলার দেপাশাই গ্রামের মৃত জহির উদ্দিনের ছেলে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকাল ৪টার দিকে হেমায়েতপুর-সিঙ্গাইর-মানিকগঞ্জ সড়কের জয়মন্টপ ইউনিয়নের দেউলি এলাকায় একটি মালবাহি ট্রাক (ঢাকা মেট্রো-ঠ-১১-৫১৫৪) ও যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলে শিশু ইলফা ও নাজিমুদ্দিন নিহত হন।

 

এ ঘটনায় সিএনজিচালক বারেক মিয়া ও নিহত শিশুর মা হালিমা আক্তারসহ চারজন আহত হন। আহত অপর দুই ব্যক্তি হলেন, সিঙ্গাইর উপজেলার বলধারা ইউনিয়নের পাড়িল নোয়াদ্দা গ্রামের বাদশা মিয়ার ছেলে সাইফুল ইসলাম ও জেলার দৌলতপুর উপজেলার জীবন সরকারের ছেলে রামপ্রসাদ (২৩)। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। আহতদের মধ্যে সিএনজি চালক বারেক মিয়ার অবস্থা আশংকাজনক।

 

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও সহকারী পলাতক রয়েছে। নিহত দুজনের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।