আজ ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মা হচ্ছেন, আনমোলের যত্নের কাহিনি শোনালেন অমৃতা

প্রথমবার্তা, প্রতিবেদক:বিয়ের চার বছর পর এবার মা হচ্ছেন বলিউড অভিনেত্রী অমৃতা রাও। সম্প্রতি অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

 

অমৃতা রাও বেবি বাম্প নিয়ে কোনো লুকোচুরি করেননি। প্রকাশ্যেই বেবি বাম্প নিয়ে স্বামীর সঙ্গে পোজ দেন অভিনেত্রী।অন্তঃসত্ত্বা অমৃতা রাওয়ের ছবি প্রকাশ্যে আসার পর ভারতের একটি সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেন অভিনেত্রী।

 

সেখানে তিনি বলেন, বর্তমানে তাঁর স্বামী আর জে আনমোল বাড়িতে থেকে কাজ করছেন। ফলে তাঁরা একসঙ্গে অনেক সময় কাটাচ্ছেন।  তাঁর যা খেতে ইচ্ছা করছে, তা-ই খাচ্ছেন।

 

যা করতে ইচ্ছা হচ্ছে,তা-ই করছেন বলে জানান অমৃতা। পাশাপাশি তিনি আরো বলেন, আনমোল তাঁকে প্রতি রাতে ভগবত গীতার একটি অংশ পড়ে শোনান।

 

প্রতিদিনই আনমোল তাঁকে এবং তাঁর গর্ভস্থ শিশুকে ভগবত গীতা পাঠ করে আনমোল শোনান বলে জানান অমৃতা রাও।এদিকে সম্প্রতি দ্বিতীয়বারের জন্য মা হচ্ছেন বলে ঘোষণা করেন কারিনা কাপুর খান।

 

সাইফ আলী খানের পি আর টিমের পক্ষ থেকে প্রকাশ করা হয় ওই খবর। ছোট্ট তৈমুর বড় ভাই হচ্ছে, ওই খবর প্রকাশ্যে আসতেই মুখ খোলেন রণধীর কাপুর। তিনি বলেন, ছেলে হোক বা মেয়ে, তাঁরা সুস্থ সন্তান চান।

 

কারিনা যাতে সুস্থভাবে সন্তানের জন্ম দেন, সেই আশাই তাঁরা করছেন বলে জানান রণধীর কাপুর।অন্যদিকে আনুশকা শর্মাও বর্তমানে অন্তঃসত্ত্বা। বিরাট-আনুশকা একযোগে ওই খুশির খবর প্রকাশ করেন। এই খুশির দিনে তাঁদের শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও।