আজ ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

শাহরুখের উপস্থিতিতে ঘনিষ্ঠতা, লজ্জিত অভিনেতা

প্রথমবার্তা, প্রতিবেদক:বলিউডের বাদশাহর ভক্তকূল কেবল সাধারণ মানুষের মধ্যেই ছড়িয়ে নেই, ছড়িয়ে তারকাদের মধ্যেই। এক তারকা আরো এক তারকাকে দেখে ‘স্টারস্ট্রাক’ হয়ে যাচ্ছে, তা অত্যন্ত দুর্লভ একটি অনুভূতি।

 

এ অনুভূতি প্রাপ্য হয়েছিল আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপের। যে সময় আয়ুষ্মান লাইট ক্যামেরা অ্যাকশনের দুনিয়া থেকে বহু দূরে, জনপ্রিয়তার ধারে কাছেও ছিলেন না। সেই সময় থেকেই শাহরুখের অন্ধ ভক্ত ছিলেন তিনি। তেমনই অন্ধ ভক্ত ছিলেন তাহিরা কাশ্যপও।

 

স্বামী-স্ত্রী মিলেই শাহরুখের প্রেমে একেবারে হাবুডুবু খেতেন। বাদশাহর ছবি দেখা মানেই ব্যক্তিগত জীবনেও প্রেমের আনাগোনা শুরু। তবে আয়ুষ্মান খুরানা এবং তাহিরার মাথায় চেপে বসেছিল ঘনিষ্ঠ হওয়ার নেশা। তাও আবার শাহরুখের বর্তমানে।

 

স্বশরীরে শাহরুখের উপস্থিতি নয়, তবে পর্দায় তাকে দেখেই ঘনিষ্ঠতায় মজেছিলেন তারকা দম্পতি। যথেষ্ট বয়স কম তখন তাদের। শাহরুখের ছবি দেখতে যেতেন ফাঁকা থিয়েটারে। সেখানেই ঘনিষ্ঠতায় মজতেন তারা।

 

তাহিরা নিজের বই ‘ট্যুয়েলভ অ্যামেন্ডমেন্টস অফ বিং আ উম্যান’তে এ কথা জানিয়েছেন। বইটি ইতিমধ্যে পড়েও ফেলেছেন কিং খান। প্রতিক্রিয়া স্বরূপ তাহিরা লিখেছেন, লজ্জিতবোধ করব না আনন্দিত হবো বুঝতে পারছি না। এখন বুঝতে পারছি, তোমরা আমার সঙ্গে দেখা হলেই কেন এমন অদ্ভুতভাবে হাসতে থাকো।