আজ ৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

ভালুকায় ৪ বছরের শিশুকে ধর্ষণ

প্রথমবার্তা, প্রতিবেদক: ময়মনসিংহের ভালুকা উপজেলার ভরাডোবা গ্রামে চার বছর ছয় মাস বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ভালুকা মডেল থানায় মামলা হয়েছে।

 

নির্যাতিতা ওই শিশুর বাবা বাদী হয়ে গতকাল মঙ্গলবার (১৩ অক্টোবর) রাতে মামলাটি করেন। মামলায় একই গ্রামের মৃত তাহের আলীর মুন্সীর ছেলে মো. সেলিমকে (৪৫) আসামি করা হয়েছে।

 

ঘটনার শিকার ওই শিশু বর্তমানে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার পর থেকে সেলিম গা ঢাকা দিয়েছে বলে জানা গেছে।

 

থানা পুলিশ ও মামলা সূত্রে জানা, গত রবিবার (১১অক্টোবর) ঘটনার দিন বেলা ১২টার দিকে ওই শিশু তাদের প্রতিবেশী দোকানদার মো. সেলিম মিয়ার বাড়ির দোকানে খাবার কিনতে যায়।

 

ওই সময় বাড়ির অন্যান্য লোকের অনুপস্থিতিতে মো. সেলিম মিয়া মেয়েটিকে তার বসতঘরে নিয়ে যান এবং ধর্ষণ করেন। রাতে মেয়েটি যন্ত্রণায় কান্নাকাটি শুরু করে।

 

তার কাছে জানতে চাইলে সে তার মাকে দুপুরের ঘটনার কথা জানায়। শিশুটিকে চিকিৎসা দিতে প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করেন।

 

এই শিশুধর্ষণ মামলার তদন্তকারী কর্মকর্তা ভালুকা মডেল থানার এস আই আবদুল করিম জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামি গ্রেপ্তারে চেষ্টা চলছে।