আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

লাকসামে সিলিংয়ের সাথে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রথমবার্তা, প্রতিবেদক: কুমিল্লার লাকসামে গতকাল বুধবার রেনু বেগম (৪৫) নামক এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই নারী উপজেলার লাকসাম (পূর্ব) ইউনিয়নের নরপাটি যোগীপাড়ার রাজমিস্ত্রী লোকমান হোসেনের স্ত্রী। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে পুলিশ ওই নারীর ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

 

পরিবারিক সূত্রে জানা গেছে, ওইদিন বিকেলের দিকে পরিবারের লোকজন রান্নাঘরের সিলিংয়ের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় রানু বেগমের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। ঘটনার আগে বসতঘরে ওই নারী ও প্রতিবন্ধী মেয়ে ছাড়া আর কেউ ছিল না। তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে তারা জানান।

 

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক ব্যক্তি জানায়, পারিবারিক কলহের কারণে ওই নারীর মৃত্যু হয়েছে। তবে এই মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. আবদুল মান্নান মজুমদার জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান।

 

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ওই নারীর মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।