আজ ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

মাদক ব্যবসায়ী যুবলীগ নেতা গ্রেফতার

প্রথমবার্তা, প্রতিবেদক: জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা যুবলীগের সদস্য আব্দুল আল মামুনসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার রাতে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা মহেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন সরিষাবাড়ী-কেন্দুয়া সড়ক থেকে মাদকসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, দীর্ঘ দিন ধরে উপজেলার বিভিন্ন স্থানে ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা গ্রামের মধ্যপাড়া মৃত আইন উদ্দিনের ছেলে ও উপজেলা যুবলীগের সদস্য আব্দুলাহ আল মামুন (২৭) একই গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে সিদ্দিকুর রহমান (২৫) ও আব্দুল মোতালেবের ছেলে রোকন মিয়াসহ (৩১) একটি চক্র মাদক বিক্রি করে আসছিল।

বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ চাপানকোনা এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী ওই তিন জন চাপারকোনা মহেষ চন্দ্র উচ্চ বিদ্যালয় সংলগ্ন পাকা সড়কে ১৫০ গ্রাম গাঁজা নিয়ে বিক্রির জন্য অবস্থান করছিল। পুলিশের অবস্থান টের পেয়ে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের গ্রেপ্তার করে।
উপজেলা যুবলীগের সভাপতির সাথে কথা হলে তিনি বলেন, আমার জানা মতে আব্দুলাহ আল মামুন গাঁজা বা মাদকের সাথে জড়িত না। ষড়যন্ত্রের স্বীকার হতে পারে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু মো. ফজলুল করীর প্রথমবার্তাকে জানান, মাদক বিক্রির সময় পুলিশ তিনজনকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার বিকালে মাদক ব্যবসায়ী তিনজন ও শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে আব্দুল আজিজসহ চারজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।