আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাঁথিয়ায় ধর্ষণবিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত

প্রথমবার্তা, প্রতিবেদক: সাঁথিয়া থানা পুলিশের উদ্যোগে শনিবার(১৭ অক্টোবর) বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটরিয়ামে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং
সমাবেশ অনুষ্ঠিত হয়।

পাবনা সদর সার্কেলের এ এসপি ইবনে মিজানের সভাপতিত্বে ও সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক প্রতিমন্ত্রী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাড. শামসুল হক টুকু এমপি ।

এ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাঁথিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মাহমুদ দেলোয়ার ও পৌর মেয়র মিরাজুল ইসলাম প্রামানিক। এ সময় আরও বক্তব্য দেন উপজেলা আ’লীগের সাবেক সভাপতি মোজাম্মেল হক খান, সহÑসভাপতি হাসান আলী খাঁন, সাঁথিয়া প্রেস ক্লাবের সভাপতি জয়নুল আবেদীন রানা,সাবেক সভাপতি আব্দুদ দাইন, সাঁথিয়া সরকারি কলেজের শিক্ষার্থী মার্জিয়া আক্তার শুভেচ্ছা প্রমুখ।

সাঁথিয়া থানার ওসি আসাদুজ্জামান জানান, পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দেবার জন্য প্রত্যেক ইউনিয়নে একটি করে বিট পুলিশিং কেন্দ্র স্থাপন করা হয়েছে। সপ্তাহে অন্তত একদিন পুলিশের একজন কর্মকর্তা সেখানে গিয়ে গণমানুষের অভিযোগ শুনে ব্যবস্থা গ্রহণ করবেন।