আজ ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ

সাপাহারে উপজেলা ট্রাক্টর কল্যাণ সমিতির অফিস উদ্বোধন

প্রথমবার্তা, প্রতিবেদক: নওগাঁর সাপাহারে উপজেলা ট্রাক্টর কল্যাণ সমিতির অফিস উদ্বোধন ও নব গঠিত দ্বি-বার্ষিক কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় উপজেলা সদরের নসিব সিনেমা হল মার্কেটের দ্বিতীয় তলায় ফিতা কেটে উপজেলা ট্রাক্টর কল্যাণ সমিতির অফিসের শুভ উদ্বোধন করা হয়। এসময় সংগঠনের উপদেষ্টা সাংবাদিক হাফিজুল হক আগামী দুই বছরের জন্য কমিটির সভাপতি হিসেবে তারেক রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে হারেজ আলী সহ ১৫ সদস্য বিশিষ্ট কর্য নির্বাহী কমিটি এবং ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদের নাম ঘোষণা করেন।

পরে কমিটির সভাপতি তারেক রহমানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও সংগঠনের প্রধান উপদেষ্টা নারগিস সরকার।

এসময় প্রেস ক্লাব সভাপতি সাংবাদিক জাহাঙ্গীর আলম মানিক, সাপাহার লোড পয়েন্ট অফিসের সাংগঠনিক সম্পাদক বাবলুর রহমান, সাংবাদিক সোহেল চৌধুরী রানা সহ নব গঠিত কমিটি ও সংগঠনের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১২ অক্টোবর সাপাহার রিপোর্টার্স ফোরামে এক আলোচনা সভায় উপজেলার সকল ট্রাক্টর মালিক ও শ্রমিকদের সর্বসম্মতি ক্রমে ১৫ সদস্য বিশিষ্ট সাপাহার উপজেলা ট্রাক্টর কল্যাণ সমিতির কমিটি গঠন এবং ৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়।