আজ ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় মাটির নিচে লুকানো মালামাল উদ্ধার করলো পুলিশ

প্রথমবার্তা, প্রতিবেদক: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় চুরি যাওয়া প্রায় ৩ লক্ষ টাকার স্টেশনারীজ মালামাল মাটির নিচ থেকে উদ্ধার করেছে তেঁতুলিয়া মডেল থানা পুলিশ। এসময় চুরির সাথে জড়িত থাকা ৪ আসামীকে আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন, ভুতিপুকুর গ্রামের ওয়াহেদ আলীর ছেলে হাসান আলী (২০), বোগলাহাটি এলাকার শামসুলের ছেলে রিয়াজুল (১৯), ভুতিপুকুর এলাকার মৃত জামাল উদ্দীনের ছেলে আজিজার হক (৩৮) ও সারাপিগছ এলাকার মহির উদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৩২)।আজ বুধবার (২৮ অক্টোবর) আটককৃত ৪ জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে পুলিশ।

 

পুলিশ জানায়, গত ১৩ অক্টোবর রাতে তেঁতুলিয়া উপজেলার শালবাহান বাজারে রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ এর মালিক জাকির হোসেনের দোকান থেকে চুরি যায় মালামালগুলো। পরের দিন তেঁতুলিয়া মডেল থানায় রুম্পা কম্পিউটার ট্রেনিং সেন্টার এন্ড স্টেশনারীজ এর মালিক জাকির হোসেন অভিযোগ করে।

 

অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (২৭ অক্টোবর) দিবাগত রাতে পুলিশ অভিযান চালিয়ে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের ভুতিপুকুর এলাকা থেকে ৪ জনকে আটক করে। এসময় প্রধান আসামীর বাড়ির গোয়াল ঘরের মাটির নিচে লুকানো থাকা মালামাল গুলো উদ্ধার করা হয়।তেঁতুলিয়া মডেল থানার ওসি তদন্ত আবু সাঈদ চৌধুরী জানান, তাদের আদালতের মাধ্যমে বুধবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।