আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

প্রবাসীকে গুলি করে সাড়ে ৫ লাখ টাকা ছিনতাই

প্রথমবার্তা, প্রতিবেদক: সাভারে ইতালি প্রবাসী এক ব্যক্তিকে গুলি করে পাঁচ লাখ ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। খবর ইউএনবি’র।এ ঘটনায় স্থানীয়রা আহত প্রবাসীকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।

 

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে সাভারের আমিনবাজার এলাকার তুরাগ ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ প্রবাসী মোহাম্মদ আমানুল্লাহ (৪০) ঢাকার কেরানীগঞ্জ থানার সিরাজনগর বটতলী এলাকার সিদ্দিক আলীর ছেলে।

 

আহতের স্ত্রী সুমা আক্তার বলেন, ‘বাড়ি নির্মাণ করার জন্য আমিন বাজার ইসলামী ব্যাংক থেকে ৫ লাখ ৭০ হাজার টাকা উত্তোলন করে প্রাইভেটকারযোগে আমরা দুজনে বাড়িতে যাচ্ছিলাম।

 

আমাদের বহনকরা গাড়িটি ভাকুর্তা লোহার ব্রিজ পার হয়ে কিছুটা সামনে এগিয়ে গেলে পুলিশ চেকপোস্টের সামনে পৌঁছামাত্র পাঁচটি মোটরসাইকেলযোগে ১০ জন ছিনতাইকারী আমাদের গাড়ির গতিরোধ করে।

 

এ সময় ছিনতাইকারীরা পরপর পাঁচটি গুলি করে। এর মধ্যে একটি গুলি আমার স্বামীর বাম পায়ে বিদ্ধ হয়।’তিনি আরও বলেন, ‘যে ছিনতাইকারীরা আমাদের গাড়িটি গতিরোধ করে গুলি করে টাকা ছিনিয়ে নেয় তাদেরকে আমরা ব্যাংকের ভেতরে বসে থাকতে দেখেছি।

 

এদের মধ্যে কয়েকজন আমাদের আশপাশ দিয়ে ঘোরাফেরা করে এবং আমরা কত টাকা তুলেছি তাও তারা পর্যবেক্ষণ করে এবং সেখান থেকেই আমাদের পিছু নেয়।’

 

এ ব্যাপারে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ‘এ বিষয়ে খোঁজ-খবর নিতে পুলিশের একাধিক টিম কাজ করছে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’