আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনায় মারা গেলেন ইতালী আওয়ামীলীগের নেতা

প্রথমবার্তা, প্রতিবেদক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ইতালি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টু (৫২)। বুধবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় সকাল সাড়ে ৮টায় রোমের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

জানা গেছে, শারীরিকভাবে অসুস্থতা সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন কামরুল আহসান মন্টু। দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি সবাইকে ছেড়ে চলে গেলেন। রেখে গেলেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী।

মরহুম কামরুল আহসান মন্টুর আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান ইতালি আওয়ামী লীগের সম্মানিত সভাপতি হাজী মো. ইদ্রিস ফরাজী ও সাধারণ সম্পাদক হাসান ইকবাল, অল ইউরোপিয়ান বাংলা প্রেস ক্লাবের সভাপতি মনিরুজ্জামান মনির, বাংলাদেশ প্রেস ক্লাব ইতালির সভাপতি শাহীন খলিল কাউসার ও সাধারণ সম্পাদক কমরেড খোন্দকারসহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

কামরুল আহসান মন্টুর মৃত্যু সংবাদে রোমসহ সমগ্র ইতালির বাংলাদেশ কমিউনিটি এবং ইতালি আওয়ামী লীগের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। মরহুমের আত্মার শান্তি এবং জান্নাতবাসী করার জন্য সবাই মহান আল্লাহর কাছে দোয়া কামনা করেন।