আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

বিরামপুরে পৌর আওয়ামীলীগের ৮নং ওয়ার্ড কমিটির বর্ধিত আলোচনা সভা

প্রথমবার্তা, প্রতিবেদক: দিনাজপুরের বিরামপুরে বাংলাদেশ আওয়ামীলীগ, বিরামপুর পৌর শাখার উদ‍্যোগে ৮নং ওয়ার্ডে শুক্রবার (৩০শে অক্টোবর) সন্ধ্যা ৬টায় মির্জাপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড কমিটির নেতাকর্মী ও বিভিন্ন পেশাজীবীদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮নং ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের মৃত্যু জনিত কারণে পৌর আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন সরদারের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সাইফুল ইসলাম এর সঞ্চালনায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা ও পৌর মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আহসান হাবিব রিপন, বীর মুক্তিযোদ্ধা মোসলেম উদ্দিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর ইউসুফ আলী খুদির, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুরাদ ইসলাম প্রমূখ।

সভায় বক্তারা, বর্তমান পৌর মেয়রের এলাকার উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরেন এবং আগামী আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে লিয়াকত আলী সরকার টুটুলের জন্য দোয়া, আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশা করে সহযোগিতা কামনা করেন।

সভায় ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দায়িত্ব প্রদান ও পালন এবং ওয়ার্ড কমিটি প্রসঙ্গেও আলোচনা হয়। সভা শেষে মৃত নেতৃবৃন্দের রুহের মাগফিরাতের জন্য দোআ অনুষ্ঠিত হয়।