আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ব্যবসায়ী ছেলেকে বিয়ে করলেন কাজল আগারওয়াল

প্রথমবার্তা, প্রতিবেদক: গাঁটছড়া বেঁধেছেন তামিল, তেলেগু ও হিন্দি সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল। শুক্রবার (৩০ অক্টোবর) রাতে মুম্বাইয়ের তাজ প্যালেসে ব্যবসায়ী গৌতম কিছলুর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন এই সুপারস্টার নায়িকা।

ভারতের ঐতিহ্যবাহী হিন্দু রীতি মেনে সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুরাই কেবল কাজল-কিছলুর বিয়েতে অংশ নিতে পেরেছেন।

বিয়েতে খাঁটি ভারতীয় বধূ বেশে সেজেছেন কাজল। আর গোলাপি শেরওয়ানিতে বর হয়েছেন কিছলু। সাত পাঁকে ঘুরে একে অপরকে জীবন সঙ্গী করে নিয়েছেন। রাতেই তাদের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

এর আগে বুধবার (২৮ অক্টোবর) থেকে শুরু হয় কাজলের প্রাক-বিয়ে আনুষ্ঠানিকতা। নিজ ঘরেই তিনি হলুদ ও মেহেদি অনুষ্ঠান করেছেন। সে সময়কার ছবি শেয়ার করেছেন কাজল নিজেই।

বিয়ের অনুষ্ঠান নিয়ে কাজলের বোন নিশা আগরওয়াল বলেন, করোনার জন্য অনুষ্ঠানে বিশেষ আড়ম্বর ছিল না। সব বিধিনিষেধের মধ্যেই আমরা বিয়ের পরিবেশ তৈরি করতে চেয়েছি। কাজলের বিয়ে ও নতুন জীবন শুরু নিয়ে আমরা সবাই খুব আনন্দিত।

কাজলের বর গৌতম একজন সফল উদ্যোক্তা। তার ইন্টেরিয়র ডিজাইন নিয়ে একটি ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে। তার সঙ্গে কাজলের আগে থেকেই পরিচয় ছিল।

২০০৪ সাল থেকে বলিউডে যাত্রা শুরু কাজলের। সিংঘম সিনেমায় অজয় দেবগনের সঙ্গে অভিনয় করেছেন কাজল। তামিল, তেলেগু ও হিন্দি সিনেমায় বেশ জনপ্রিয় অভিনেত্রী তিনি।

সম্প্রতি চিরঞ্জীবীর সঙ্গে কোরাতালা শিবা পরিচালিত ‘আচার্য’ এবং কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমার কাজ সম্পন্ন করেছেন কাজল। অন্যদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।