আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাংবাদিক গোলাম সারওয়ারকে উদ্ধার

প্রথমবার্তা, প্রতিবেদক: নিখোঁজ হওয়ার চারদিনের মাথায় সীতাকুন্ড থেকে উদ্ধার হওয়া চট্টগ্রামের সাংবাদিক গোলাম সরওয়ারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রাথমিকভাবে সাংবাদিক গোলাম সরওয়ারকে অপহরণ করে নির্যাতনের পর নিউজ না করার স্বীকারোক্তি আদায় করে রাস্তার পাশে ফেলে গেছে বলে ধারনা করছেন সাংবাদিক নেতারা। অজ্ঞান অবস্থায় উদ্ধার হওয়ায় তার নিখোঁজের ব্যাপারে বিস্তারিত কোন তথ্য জানাতে পারেনি পুলিশ।

চট্টগ্রাম নগর পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেছেন, সাংবাদিক গোলাম সরওয়ারকে উদ্ধারের পর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সাথে এখনো কথা বলা সম্ভব হয়নি।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী জানান, উদ্ধারের পর পুলিশসহ গোলাম সরওয়ারকে চমেকে নিয়ে আসি আমরা। তাকে ১৪ নম্বর ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। সরওয়ার এখনো অজ্ঞান থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি।

উল্লেখ্য, চারদিন পূর্বে নিজ বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়েই নিখোঁজ হন আজকের সূর্যদ্বয়ের চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার গোলাম সরওয়ার। তাকে উদ্ধারের দাবিতে আন্দোলন করে আসছিল চট্টগ্রামের সাংবাদিক সংগঠনগুলো। প্রভাবশালীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় তাকে অপহরণ করা হয় বলে ধারনা করা হচ্ছে।