আজ ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

দিনাজপুর-৬ এর এমপি মেরুদন্ডের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন

প্রথমবার্তা, প্রতিবেদক: মেরুদন্ডের উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেলেন দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক। তিনি মঙ্গলবার রাত ১১টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি বিমানে সিঙ্গাপুরের উদ্দেশে যাত্রা করেন।

সংসদ সদস্য শিবলী সাদিক দীর্ঘদিন দিন ধরে মেরুদণ্ড ও পায়ের ব্যাথায় ভুগছেন। চিকিৎসকরা তাকে পুরোপুরি বেডরেস্টে থাকতে বলেছিলেন, কিন্তু করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবার গুলোর কথা চিন্তা করে তিনি থেমে থাকেননি। নির্বাচনী এলাকার বিভিন্ন শহর ও গ্রাম-গঞ্জে কখনো পায়ে হেটে কখনো ভ্যানগাড়ী কিংবা রিক্সায় চড়ে তিনি খাদ্য-সামগ্রী বিতরণ করেছেন। সর্বশেষ ঘোড়াঘাটে বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ও নিজ তহবিল হতে অসহায়দের ঘর নির্মাণ কাজ পরিদর্শনে গিয়ে তার অসুস্থতা বেড়ে যায়। তারপর থেকে তিনি বাসায় চিকিৎসকদের নিবিড় পর্যবেক্ষনে ছিলেন। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হতে থাকলে চিকিৎসকদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে।

যাত্রা প্রাক্কালে তাকে বিদায় জানতে তার নির্বাচনী এলাকার উপজেলা চেয়ারম্যানগন,মেয়রসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মীগন উপস্থিত ছিলেন। এ সময় তিনি আশু রোগমুক্তি কামনায় সবার দোয়া চেয়েছেন।