আজ ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শ্রাবন্তীর সংসার ভাঙার খবরে তোলপার শোবিজ পাড়া

প্রথমবার্তা, প্রতিবেদক: শিরোনামে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ফের তুমুল আলোচনায়। ঢাকা, কলকাতার শোবিজ পাড়ায় গতকাল শ্রাবন্তীকে নিয়ে ছিল তুম,উল আলোচনা ও কানাঘুষো। ফের সংসার ভাঙার খবরে এসেছে তাঁর নাম। শ্রাবন্তী ও তার তৃতীয় স্বামী রোশান সিংকে নিয়ে টলিপাড়ায় জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

গত বছরের মার্চে শ্রাবন্তী অভিনীত ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পায়। বাংলাদেশের এই সিনেমায় তিনি তাহসানের সঙ্গে জুটি বেঁধেছিলেন। এর আগে শাকিব খানের সঙ্গে ‘শিকারী’ ছবিতেও অভিনয় করতে দেখা গেছে শ্রাবন্তীকে।

কলকাতার প্রথম সারির একটি গণমাধ্যম সূত্রের খবর, ভাঙতে যাচ্ছে শ্রাবন্তীর তৃতীয় সংসার। পূজার ঠিক আগেই এ খবর ছড়িয়ে পড়েছিল টলিপাড়ায়। শ্রাবন্তী আর রোশান নাকি একই ছাদের তলায় থাকছেন না অনেক দিন ধরে। ইন্সটাগ্রাম থেকেও অভিনেত্রী সরিয়ে নিয়েছেন রোশানের কিছু ছবি।

রোশনের ইনস্টাগ্রাম, ফেসবুক পেজে কোথাও নেই শ্রাবন্তী! স্টেটাসে লেখা ‘সিঙ্গল’। ধোঁয়াশা যেন কেটেও কাটছে না। একই অবস্থা শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের প্রোফাইলেরও। মায়ের সঙ্গে ছবি রয়েছে। রোশনের সঙ্গে তোলা সব ছবি ডিলিট।

শ্রাবন্তীর সামাজিক পাতার এই ছবি খুব চেনা অনুরাগীদের। কৃষ্ণ ভি রাজের সঙ্গে বিয়ে ভাঙার সময়েও একটু একটু করে এভাবেই দূরত্ব তৈরি করেছিলেন তিনি। গত বছর ধুমধাম করে সিঁদুর খেলতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। সঙ্গে ছিলেন রোশন। একগোছা সেই ছবির মধ্যে মাত্র দুটো রয়ে গিয়েছে।

আর তাতেই ঘোলা হয়েছে জল। গণমাধ্যমে বিষয়টি নিয়ে শ্রাবন্তী মুখ খুলেননি। তবে কথা বলেছেন রোশান। একসঙ্গে না থাকার কথা স্বীকার করেছেন তিনি। শ্রাবন্তীর সঙ্গে সম্পর্ককে ‘অতীত সর্ম্পক’ বলে উল্লেখ করেছেন তিনি। এদিকে শ্রাবন্তীর জীবনে কি নতুন প্রেম উঁকি দিচ্ছে? এমন প্রশ্নও ঘুরপাক খাচ্ছে দুই বাংলার শোবিজের আকাশে। কিন্তু উত্তর মিলছে না।

১৯৯৭ সালে অভিনয় ক্যারিয়ার শুরু করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। মাত্র ১৬ বছর বয়সে ২০০৩ সালে বিয়ে করেন পরিচালক রাজীব বিশ্বাসকে। ঝিনুক নামে এক পুত্রসন্তানও রয়েছে তাদের। কিন্তু সর্ম্পকের অবনতি ঘটায় ২০১৬ সালে বিচ্ছেদ হয় এ দম্পতির। পরে একই বছর এ অভিনেত্রী বিয়ে করেন কৃষাণ বিরাজ নামে এক মডেলকে।

টেকেনি সে সংসারও। এক বছর পর হাঁটেন বিচ্ছেদের পথে। পরে ২০১৯ সালের ১৯ এপ্রিল বিয়ে করেন পাঞ্জাবের রোশান সিংকে। খুব লুকিয়ে তৃতীয় বিয়ে করেছিলেন শ্রাবন্তী। এবার রোশন সিংয়ের সঙ্গেও শুরু হয়েছে তার টানাপোড়েন।