আজ ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

এএসপি আনিসুলের মৃত্যুর ঘটনায় জড়িতদের নিয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

প্রথমবার্তা, প্রতিবেদক:‌সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে হত্যায় জড়িতরা শাস্তি পাবেই, অনুমোদনহীন হাসপাতাল-ক্লিনিকগুলোর বিরুদ্ধ তথ্য অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে-এমনটি জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল । দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের একথা জানান তিনি।

 

আসাদুজ্জামান খাঁন কামাল আরও বলেন, এই হত্যা মামলার সাথে জড়িত এ পর্যন্ত আটজন এবং হাসপাতাল পরিচালনার সঙ্গ জড়িত তিনজনসহ মোট ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আরও যারা এর সঙ্গে সম্পৃক্ত, যারা দোষী সাব্যস্ত হবে বলে আমরা মনে করছি, তাদের সবাইকে আইনের আওতায় এনে, বিচারের ব্যবস্থা করা হবে।’

এদিকে,গাজীপুরের কাপাসিয়ায় সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিমের কবর জিয়ারত করেছেন তেজগাঁ জোনের ডিসি হারুন অর রশিদ, জেলা পুলিশ সুপারসহ উর্ধ্বতন কর্মকর্তারা।

সকালে গাজীপুর সিটি কর্পোরেশনের বুরদা এলাকায় নিহত এএসপির বাসায় গিয়ে তার পরিবারকে সমবেদনা জানান তারা। এসময় আনিসের পরিবারের পাশে সবসময় থাকার আশ্বাস দেন পুলিশ কমকর্তারা।

এছাড়া দোষীদের দ্রুত বিচারের আওতায় আনা হবে বলেও জানান ডিসি হারুন অর রশিদ। পরে নিহত এএসপি আনিসুল করিমের কবর জিয়ারত করেন তিনি।

অন্যদিকে, আনিসুল করিম শিপনের হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। সকালে শহরের রাজবাড়ি সড়কে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এই কর্মসূচি হয়। মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ স্থানীয় স্কুল ও কলেজের শিক্ষার্থী এবং এলাকাবাসী অংশ নেয়। এসময় বক্তারা অবিলম্বে শিপন হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।