আজ ২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

‘সব ঠিক থাকলে বাপ্পী আর আমি এক হচ্ছি’

প্রথমবার্তা, প্রতিবেদক:শাকিব খানের সঙ্গে ছাড়াছাড়ির পর অপু বিশ্বাসের দ্বিতীয় বিয়ে নিয়ে ঢালিউডে গুঞ্জন শুরু হয়েছে। আবারও বিয়ে করার কোনও পরিকল্পনা আছে কিনা, কিংবা দ্বিতীয় কাউকে মন দিয়েছেন কিনা- এ নিয়ে বিভিন্ন অনুষ্ঠান-শো’তেই এই ঢালিউড কুইন’কে প্রশ্নের মুখে পড়তে হয়।

‘দ্বিতীয় বিয়ে করলে সেটি পরিবারের ইচ্ছেতেই করবেন’- গেল বছরের শেষ দিকে গণমাধ্যমে এমন খবর প্রচারের পর থেকেই সেটার রেশ গিয়ে ঠেকেছে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী পর্যন্ত।

শেষ পর্যন্ত সেই বাপ্পী ও অপু এক হচ্ছেন। তবে বাস্তব জীবনে নয়, পর্দায়। শাহরিয়ার নাজিম জয়ের পরিচালনায় ‘প্রিয় কমলা’ নামের একটি নতুন সিনেমায় অভিনয় করবেন তারা।

ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত সেই ছবিতে ইতোমধ্যেই বাপ্পীর অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে। অপুর সঙ্গে মৌখিক কথাবার্তা শেষ হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা জয়।

তিনি বলেন, ‘অপু বিশ্বাস বর্তমানে ঢাকার বাইরে আছেন। ঢাকায় ফিরেই চুক্তিবদ্ধ হবেন। চলতি মাস থেকেই ছবির শুটিং শুরু করার ইচ্ছে আছে। আসছে ১৬ ডিসেম্বর ঘিরে ছবিটি মুক্তি দেয়ার চিন্তা আছে।’

এদিকে আবারও অপু বিশ্বাসের সঙ্গে পর্দা ভাগাভাগির বিষয়ে বাপ্পী চৌধুরী বলেন, ‘জয় ভাই আমার পছন্দের একজন অভিনেতা ও নির্মাতা। নতুন ছবির গল্প আমার ভালো লেগেছে। আমি আর অপু বিশ্বাস আবারও জুটি হয়ে ক্যামেরায় আসছি। আশা করি, দুর্দান্ত কিছু হবে।’