আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দীর্ঘদিন পর মাঠে ফিরে হতাশ করলেন আশরাফুল

প্রথমবার্তা, প্রতিবেদক:ম্যাচ ফিক্সিংয়ের দায়ে দীর্ঘ নিষেধাজ্ঞা কাটিয়ে ক্রিকেটে ফিরেছেন মোহাম্মদ আশরাফুল। এরপর ঘরোয়া লিগে কখনও বেশ কিছু ভালো ইনিংস খেললেও ধারাবাহিকতা ধরে রাখতে ব্যর্থ হয়েছেন অ্যাশ।

 

তবে, এখনো জাতীয় দলে ফেরার স্বপ্ন দেখেন তিনি। সেজন্য ফিটনেস নিয়েও কঠোর পরিশ্রম করেছেন। এবারের বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাকে ঘিরে তুমুল কৌতূহল ছিল ভক্তদের। তবে হতাশ করেছেন বাংলাদেশ ক্রিকেটের একসময়ের এই উজ্জ্বল নক্ষত্র।

 

বহুদিন পর বড় কোনো টুর্নামেন্টে খেলতে নেমে নিজের জাত চেনাতে ব্যর্থ হলেন ‘অ্যাশ’। উদ্বোধনী ম্যাচে মিনিস্টার গ্রুপ রাজশাহীর হয়ে চার নম্বরে ব্যাট করতে নেমে মাত্র ৫ রানের ইনিংস খেলেছেন তিনি। সেজন্য খরচ করেছেন ৯ বল। দলকে বিপদে রেখে মুখতার আলীর বলে নাইম শেখের তালুবন্দী হয়ে ফিরে যান আশরাফুল।

 

ম্যাচ ফিক্সিং করে সাজাপ্রাপ্ত হলেও দেশে আশরাফুলের এখনো অনেক ভক্ত আছেন। তারা চান আবারও অ্যাশকে জাতীয় দলে দেখতে। আশরাফুলও কয়দিন আগে বলেছিলেন, একটি ম্যাচ হলেও তিনি জাতীয় দলের হয়ে খেলতে চান।

 

কিন্তু এমন পারফরমেন্স যে সে সম্ভাবনা ফিকে করে দিবে তাতে কোনো সন্দেহ নেই। ভক্তদের প্রত্যাশা ঘুরে দাঁড়াবেন আশরাফুল। ফিরে আসবেন ছন্দে, অন্তত একটিবার মাঠ মাতাবেন জাতীয় দলের হয়ে।

 

তবে, আশরাফুল ব্যর্থ হলেও মেহেদী হাসানের ব্যাট-বলের নৈপূণ্যে শ্বাসরুদ্ধকর ম্যাচে বেক্সিমকো ঢাকার বিপক্ষে ২ রানের অবিশ্বাস্য জয় পেয়েছে তার দল মিনিস্টার গ্রুপ রাজশাহী।