আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

অর্জুন-মালাইকার ‘অন্তরঙ্গ’ মুহূর্তের ছবি ভাইরাল

প্রথমবার্তা প্রতিবেদক:বেশ কিছুদিন ধরে সম্পর্ক হয়েছেন অভিনেত্রী মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। প্রেমের সম্পর্কে বয়স যে কোনো বিষয় নয় তারা তারা বুঝিয়ে দিয়েছেন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় নিজেদের নানান মুহূর্তের ছবি শেয়ার করেন তারা দু’জন।

শনিবার (২৮ নভেম্বর) এমনই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মালাইকা। সেই ভিডিওর ক্যাপশনে মালাইকা জানিয়েছেন তিনি জীবনের প্রতি কৃতজ্ঞ। সেই ভিডিওযতে বেশ কয়েকবার অর্জুনকেও দেখা গিয়েছে।

এছাড়াও অর্জুনের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের আরেকটি ছবি আলাদা করে শেয়ার করেছেন মালাইকা। সেই ছবিতে দু’জনের রসায়ন দেখে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

ছবির ক্যাপশনে মালাইকা লিখেছেন যে, অর্জুনের সঙ্গে কাটানো সময়গুলো তার কাছে সর্বদা খুব সুন্দর। ছবিতে মালাই কাকে খুব সুন্দর একটি সবুজ রঙের প্যান্ট স্যুটে দেখা যাচ্ছে। তার সঙ্গে মানানসই ব্রাউন লোফার জুতোয় বেশ ভালো লাগছে অভিনেত্রীকে।

অন্যদিকে ধূসর রঙের সোয়েটশার্টের সঙ্গে একটি কালো রংয়ের প্যান্ট এবং কালো বুট পরেছেন অর্জুন। দু’জনের ফ্যাশনেই রয়েছে শীতের ছোঁয়া। এই মুহূর্তে হিমাচল প্রদেশ সে ছুটি কাটাতে গিয়েছেন মালাইকা ও অর্জুন।

তবে মালাইকার অনেক আগেই হিমাচল প্রদেশের পৌঁছে গিয়েছিলেন অর্জুন কাপুর। কারণ সেখানে ভূত পুলিশ ছবির শুটিং চলছিল তার। সেই ছবিতে তার সঙ্গে অভিনয় করেছেন সাইফ আলি খানও।

এরপরে হিমাচল প্রদেশের ধর্মশালায় পৌঁছান মালাইকা। কারিনা কাপুর খান এবং তৈমুরকেও সেখানে দেখা যায়। সেখানের একটি ভিডিও সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছিল। সেই ভিডিও এ দেখা যাচ্ছে তৈমুর ভিড় করা যেন তাদের দিকে নিষেধ করছে, যাতে তার কোনো ছবি তোলা না হয়।