আজ ৩রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আলেমদের কটু কথা বলবেন না: ডা. জাফরুল্লাহ

প্রথমবার্তা প্রতিবেদক:আলেমদের কটু কথা না বলে পুলিশ যেন গরীবের কাছ থেকে ঘুষ না খায় তা বন্ধে সরকারের কাছে আহ্বান জানিয়ে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারকে আমি বলব অকারণে আলেম সমাজকে কটু কথা বলবেন না। তাদের কথা বলতে দেন।

সোমবার (৩০ নভেম্বর) দেশে ধর্ষণ-শিশু নির্যাতন ও বিচারহীনতার প্রতিবাদে প্রেসক্লাবে সাংবিধানিক অধিকার ফোরাম আয়োজিত মানববন্ধনের তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, অকারণে আওয়াজ তুলবেন না। মূর্তি, এটা একটি অহেতুক বিতর্ক। আলেমগণ, আপনারা আমাদের শ্রদ্ধেয় ব্যক্তি। আপনাদের দায়িত্ব হবে মানবিক।

প্রধানমন্ত্রীকে একটি মধ্যবর্তী নির্বাচন দেয়ার আহ্বান জানিয়ে জাফরুল্লাহ চৌধুরী বলেন, সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডের মূল্যায়নের জন্য এবং এই যে এতো উন্নয়ন কর্মকাণ্ড সেগুলোর মূল্যায়ন করতে হলে আপনারা একটি মধ্যবর্তী নির্বাচন দিন। তাতে আপনাদের কর্মকাণ্ডে জনগণ ঠিক করবে কতোটা সন্তুষ্ট।

সাংবিধানিক অধিকার ফোরামের সভাপতি সুরঞ্জন ঘোষের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, কৃষক দলের আহ্বায়ক কমিটির সদস্য কে এম রকিবুল ইসলাম রিপন, মহিলা দল নেত্রী আরিফা সুলতানা রুমা ও ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু প্রমুখ।