আজ ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

ভিন্ন চরিত্রে হাজির কাজল

প্রথমবার্তা প্রতিবেদক:নতুন বছরের শুরুতে ভক্তদের কাছে এবার ভিন্ন চরিত্রে হাজির হলেন কাজল। ‘ত্রিভঙ্গ’ নামের একটি ছবিতে নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করছেন তিনি। নতুন বছরের শুরুতে কাজল শেয়ার করলেন সেই ছবির টিজারও। আগামী ১৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স-এ মুক্তি পাবে এই ছবি।

 

অনু, নয়ন, মাশা নামে তিন ভিন্ন বয়সের নারী জীবনের গল্প উঠে আসবে ‘ত্রিভঙ্গ’ ছবিতে। গল্পে উঠে আসবে সম্পর্কে জটিলতার কথা। রেণুকা সাহানে পরিচালিত এই ছবিতে কাজল ছাড়াও দেখা যাবে তনভি আজমি, মিথিলা পালকরকে।

 

ছবির ট্রেলারে মায়ের সঙ্গে সম্পর্ক নিয়ে মানসিক টানাপোড়েনের মধ্যে দিয়ে যেতে দেখা গেল কাজলকে। তিনি জানান, ছোটবেলায় শুধুমাত্র মায়ের কারণেই বাড়িতে নিরাপত্তার অভাবে ভুগতেন কাজল। তবে আবার সেই মাকেই হাসপাতালে এভাবে অসুস্থ অবস্থায় দেখে আবেগতাড়িত হয়ে পড়েন তিনি। তবে সম্পূর্ণ গল্পটা ছবি মুক্তির পরই বোঝা যাবে।

 

ছবির পরিচালক রেণুকা সাহানে বলেছেন, ‘প্রিয় কাজল, তানভি, মিথিলা নাকি আনু, নয়ন, মাশা আমি কী বলে ডাকব। তারা রক্ত, মাংস, দুর্বলতা, শক্তি, অশ্রু ও হাসি দিয়ে চরিত্রগুলোকে আমার কল্পনার থেকেও বেশি বাস্তব করে তুলেছে। ত্রিভঙ্গর হৃদয়, আত্মার সঙ্গে জুড়ে যাওয়ার জন্য কাজল, তনভি, মিথিলাকে ধন্যবাদ।

 

‘ত্রিভঙ্গ’ ছবিটির প্রযোজনা করেছেন অজয় দেবগন। পরিচালনার পাশাপাশি ছবির চিত্রনাট্য লিখেছন রেণুকা সাহানে। প্রায় ৬ বছর ধরে ত্রিভঙ্গ তাঁর জীবনের অঙ্গ হয়ে উঠেছে বলেও লিখেছেন রেণুকা সাহানে। প্রসঙ্গ এই ছবির হাত ধরেই ওয়েব দুনিয়ায় পা রাখছেন কাজল।