আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নৃত্যশিল্পীকে বালিশচাপা দিয়ে খুন, ঘাতক গ্রেপ্তার

প্রথমবার্তা প্রতিবেদকঃ পশ্চিমবঙ্গের বাগুইআটিতে বার নৃত্যশিল্পী খুনের ঘটনায় গ্রেপ্তার হয়েছেন মূল অভিযুক্ত। সুইটি কোর নামে ওই বার নৃত্যশিল্পী খুনের ঘটনায় মূল অভিযুক্ত সৌরভ চক্রবর্তীকে গ্রেপ্তার করেছে বাগুইআটি থানার পুলিশ। খুনের তিন দিনের মাথায় ধরা পড়ল অভিযুক্ত। ধৃত সৌরভ চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করে খুনের কারণ জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

খতিয়ে দেখছেন খুনের ঘটনায় আর কেউ জড়িত আছে কি না। ধৃত সৌরভ চক্রবর্তী পেশায় একজন ড্রাইভার।

জানা গেছে, ইস্ট মল রোডে মৃণাল কান্তি মণ্ডল নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতেন সুইটি। শনিবার রাতে তালা ভেঙে উদ্ধার করা হয় বার নৃত্যশিল্পী সুইটি কোরের পচাগলা লাশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, পুরুষ সঙ্গী সৌরভ চক্রবর্তীর সঙ্গে থাকতেন ওই তরুণী।

৩১ ডিসেম্বর সুইটিকে শেষবার দেখা গিয়েছিল। তার পর থেকে তাঁকে আর কেউ দেখেননি। তদন্তে আরো উঠে আসে, আজিজুল ইসলাম নামের এক যুবককে সৌরভই সবার প্রথমে হোয়াটস অ্যাপে জানায় যে সে সুইটিকে খুন করেছে। এই আজিজুলের গাড়িচালক সৌরভ চক্রবর্তী। আবার আজিজুলের সঙ্গে সুইটির বন্ধুত্বপূর্ণ সম্পর্কও রয়েছে বলে জানিয়েছে জি নিউজ।

এখন খুনের পেছনে ত্রিভুজ প্রেমের সম্ভাবনার কথা উড়িয়ে দেননি তদন্তকারীরা। তবে খুনের প্রকৃত কারণ এখনো অধরা। ধোঁয়াশা রয়েছে খুনের কারণ নিয়ে। মুখে বালিশচাপা দিয়েই ওই তরুণীকে খুন করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। কারণ মুখে বালিশচাপা অবস্থায়ই উদ্ধার হয় মৃতদেহটি।