আজ ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

আটকে গেছে বাংলার ভাবির শুটিং টিম

প্রথমবার্তা প্রতিবেদকঃশুটিং হাউসগুলো ফের ব্যস্ত লাইট ক্যামেরা অ্যাকশনে। এরই ধারাবাহিকতায় ‘বাংলার ভাবি’ সিনেমার শুটিং শুরু হয়।

গত ৬ জানুয়ারি হোতাপাড়ার খতিব খামারবাড়িতে শুটিং শুরু হয়। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাত ১টায় সিনেমাটির প্রথম অংশের কাজ শেষ হয়। রাতেই পুরো শুটিং ইউনিট ঢাকায় ফেরার কথা ছিল। কিন্তু শুটিং বাড়ির ভাড়া না দিতে পারায় আটকে রাখে ‘বাংলার ভাবি’ সিনেমার শুটিং ইউনিটকে। এ তথ্য নিশ্চিত করেছেন খতিব খামারবাড়ির ম্যানেজার ফারুক।

ফারুক বলেন, মঙ্গলবার রাতেই শুটিং শেষ হয়। তারা একটানা শুটিং করেছেন। এ পর্যন্ত শুটিং হাউসের ভাড়া এসেছে এক লাখ ১৫ হাজার টাকা। কিন্তু এখনো ভাড়ার এক টাকাও পাইনি। টাকা না দেওয়ায় ইউনিট আটকে রেখেছি।

‘বাংলার ভাবি’ সিনেমাটি পরিচালনা করছেন চিত্রনায়িকা মৌসুমী। পাশাপাশি সিনেমাটির নাম ভূমিকায় দেখা যাবে তাকে। এতে মৌসুমীর বিপরীতে দেখা যাবে ওমর সানিকে। ওমর সানি-মৌসুমী ছাড়া আরো অভিনয় করছেন বড়দা মিঠু, মেহেদী, আসমা ঝিলিক, সাগর প্রমুখ। নৃত্য পরিচালনায় আছেন সাইফুল ইসলাম।

প্রথমে সিনেমাটি পরিচালনা করার কথা ছিল সায়মন তারিকের। তিনি কাজটি ছেড়ে দেওয়ার পর পরিচালনার দায়িত্ব নেন মৌসুমী। এর আগে ‘কখনো মেঘ কখনো বৃষ্টি’, ‘মেহের নিগার’ নামে দুটি সিনেমা নির্মাণ করেছেন মৌসুমী। এটি তার নির্মিত তৃতীয় সিনেমা।