1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
১২ দিন সংসার করেই....
সোমবার, ১৭ জুন ২০২৪, ১১:২৬ রাত

১২ দিন সংসার করেই….

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বিয়ের পর মাত্র ১২ দিনের সংসার। তার পরেই বিচ্ছেদ। প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য নিজের উইলে ১০৬ কোটিরও বেশি টাকা (১০ মিলিয়ন ডলার) রেখে যাচ্ছেন জন পিটার্স।

 

যুক্তরাষ্ট্রের পিপুল ম্যাগাজিনের প্রতিবেদন থেকে জানা যায়, ২০২০ সালে বিয়ে হয়েছিল তাদের। বিয়ের পর সংসার করেছেন মাত্র ১২ দিন। তারপরই বিচ্ছেদ। তবে বিচ্ছেদ মানেই যে ভালোবাসায় ইতি নয় সেটাই প্রমাণ করলেন জন পিটার্স।।

 

নিজের উইলে সাবেক স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার। যা বাংলাদেশি টাকায় প্রায় ১০৬ কোটিরও বেশি।

২০২০ সালের জানুয়ারি মাসে পাত্র, ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’-এর মতো জনপ্রিয় ছবির প্রযোজক জন পিটার্সের সঙ্গে।বিয়ে সারেন ‘বেওয়াচ’-খ্যাত মডেল-অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। তবে সেই বিয়ে ১২ দিনের বেশি টেকেনি। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন জানান নবদম্পতি।

 

আশির দশক থেকেই পরিচয় ছিল পামেলা ও জনের। ১৯৮০ সালে প্রথম প্লে-বয় ম্যানসনে পামেলাকে দেখেন জন পিটার্স। পামেলা তখন বছর ১৯-এর কিশোরী। প্রথম দেখাতেই পামেলাকে মনে ধরেছিল জনের। তার পর কেটে গিয়েছে প্রায় ৩০ বছর।

 

একে অপরের বন্ধু হিসেবে বিপদে-আপদে পাশে থেকেছেন পামেলা ও জন। তার পর হঠাৎ বিয়ের প্রস্তাব। জনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন পামেলা। মোবাইলে এসএমএস করে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। জন পিটার্স জানান, সেই সময় অন্য এক নারীর বাগ্দত্ত ছিলেন তিনি, তবে পামেলার হাতছানি উপেক্ষা করতে পারেননি তিনি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর