1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সুবর্ণ সুযোগ হাতছানি দিচ্ছে জাতীয় পার্টির সামনে
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৪৪ রাত

সুবর্ণ সুযোগ হাতছানি দিচ্ছে জাতীয় পার্টির সামনে

  • পোষ্ট হয়েছে : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ঢাকা জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের উপদেষ্টা সাবেক সংসদ সদস্য খান মোহাম্মদ ইসরাফিল খোকন বলেছেন, জাতীয় পার্টির সামনে এক সুবর্ণ সুযোগ হাতছানি দিয়ে ডাকছে। তাই আসুন দলীয় সকল ভেদাভেদ ভুলে সাম্য প্রতিষ্ঠা করি ও সু-সংগঠিত হই।

 

তিনি বলেন, কমিটিতে কে কোন পদ পেল আর না পেল তা বড় কথা নয়। সবচেয়ে বড় কথা হচ্ছে আমরা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রতিষ্ঠিত ও রেখে যাওয়া জাতীয় পার্টির একজন কর্মী বা রাপথের লড়াকু সৈনিক। আমরা আমাদের মরহুম নেতাকে ভালোবাসি পাশাপাশি আমরা জাতীয় পার্টিকে মনে প্রাণে ভালোবাসি। তাই রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে হলে আমাদের সু-সংগঠিত হওয়া ছাড়া কোন বিকল্প নেই।

 

শুক্রবার ধামরাই উপজেলা জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভা এবং মরহুম রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ও যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

খান মোহাম্মদ ইসরাফিল খোকন আরও বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশ জাতির মঙ্গল ও কল্যাণের কথা ভেবে জাতীয় পার্টি গঠন করেছিলেন। তার জীবদ্দশায় তিনি দেশ ও জাতির জন্য ছিলেন এক নিবেদিত প্রাণ। পক্ষান্তরে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো. নুরুল ইসলামও শুধু একজন শিল্পপতিই ছিলেননা।

 

তিনি ছিলেন শিল্পোদোক্তা। তিনি বহু কর্মসংস্থান সৃষ্টি করে গেছেন তার জীবদ্দশায়। তার রেখে যাওয়া দৈনিক যুগান্তর ও যমুনা টেলিভিশন সমাজের নির্যাতিত ও নিপীড়িত সবার কথা বলে। তাই তাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ধামরাই উপজেলা জাতীয় পার্টি এ মতবিনিময় সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

 

এতে সভাপতিত্ব করেন ধামরাই উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. আব্দুল মালেক। সঞ্চালনায় ছিলেন- উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজাহান সরকার।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন- জাপা নেতা অধ্যাপক হাদী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মো. ফরিদ হোসেন মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জুবায়ের হোসেন ভুঁইয়া, শ্রম বিষয়ক সম্পাদক মো. জানিব হোসেন প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর