1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
আসতে শুরু করেছেন নেতাকর্মীরা জনসভাস্থলে
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৫ দিন

আসতে শুরু করেছেন নেতাকর্মীরা জনসভাস্থলে

  • পোষ্ট হয়েছে : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: মিছিল নিয়ে দলে দলে সমাবেশস্থলে আসতে শুরু করেছেন রাজশাহী বিভাগের আওয়ামী লীগ নেতাকর্মীরা। রোববার সকাল ৯টা থেকেই সমাবেশস্থল রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে নেতাকর্মীরা সমবেত হচ্ছেন।

 

মাদ্রাসা মাঠ ও আশেপাশের এলাকা ঘুরে দেখা গেছে, জনসভার মাঠে প্রবেশের জন্য তিনটি গেটের ব্যবস্থা করা হয়েছে। গেটগুলোতে বাঁশের ব্যারিকেড দেওয়া হয়েছে। এই ব্যারিকেডের ফাঁক দিয়ে একজন করে ব্যক্তি মাঠে প্রবেশ করতে পারছেন। একটি লাইনে একসঙ্গে একের অধিক ব্যক্তি প্রবেশের কোনো সুযোগ নেই। এছাড়া অপর আরেকটি ভিআইপি গেট রয়েছে। যেখান দিয়ে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও আমন্ত্রিত অতিথিরা প্রবেশ করবেন।

 

দীর্ঘ ৫ বছর পর টানা তিনবারের প্রধানমন্ত্রীর রাজশাহীর জনসভাকে কেন্দ্র করে কঠোর অবস্থানে থাকতে দেখা গেছে আইনশৃঙ্খলাবাহিনীকে। যারা মাঠে প্রবেশ করছেন, তাদের প্রত্যেককে পুলিশ তল্লাশি করছে। এছাড়া মঞ্চের পেছনে পুলিশ, র্যা বসহ আইনশৃঙ্খলাবাহিনীর বাড়তি সদস্য মোতায়েন রয়েছে।

 

র‌্যাব-৫ এর অধিনায়ক লে.কর্নেল রিয়াজ শাহরিয়ার জানান, রাজশাহীতে শান্তিপূর্ণভাবে সমাবেশ সম্পন্ন করতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তৎপর রয়েছেন। তিন স্তর বিশিষ্ট নিরাপত্তা বলয় বিদ্যমান রয়েছে।

রাজশাহী মহানগর ও জেলা আওয়ামী লীগের আয়োজিত জনসভায় দুপুর ২টায় প্রধান অতিথির বক্তব্য দেবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও জাহাঙ্গীর কবির নানক, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মো. নূরুল ইসলাম সুজন এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান প্রমুখ বক্তব্য রাখবেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর