1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দেশে আবারও সাম্প্রদায়িক সংঘর্ষ সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ০৩:১৯ রাত

দেশে আবারও সাম্প্রদায়িক সংঘর্ষ সৃষ্টির পাঁয়তারা করছে বিএনপি

  • পোষ্ট হয়েছে : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩
প্রথমবার্তা, প্রতিবেদক: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘বিএনপি আবারও দেশে সাম্প্রদায়িক সংঘর্ষ সৃষ্টির পাঁয়তারা করছে। তারা আবারও বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সে স্বপ্ন বাস্তবায়ন হবে না। তাই আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।’

 

শনিবার (২৮ জানুয়ারি) রাতে পিরোজপুরের নাজিরপুরে সনাতন ধর্মাবলম্বীদের একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

 

মন্ত্রী বলেন, ‘বঙ্গবন্ধু আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করে গেছেন। তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো সাম্প্রদায়িকতায় বিশ্বাস করেন না। তিনি দেশের সব সম্প্রদায়ের জন্য সমান সুযোগ-সুবিধা ও নিরাপত্তা নিশ্চিত করেছেন।

 

কিন্তু যখনই বিএনপি বা অন্যরা ক্ষমতায় যায় তখনই দেশে সাম্প্রদায়িক সংঘর্ষসহ হিন্দু সম্প্রদায়ের ওপর নির্যাতন বেড়ে যায়। বিএনপির শাসনামলে দেশের হিন্দুদের জমি দখলসহ তাদের নিরাপত্তাহীনতা বেড়ে যায়।’

 

বৃহত্তর বরিশালের শ্রী শ্রী নিগমানন্দ সারম্বত সংঘের ভক্তবৃন্দের উদ্যোগে উপজেলার শাঁখারীকাঠী ইউনিয়নের গিলাতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। নাজিরপুরের সিরাজুল হক সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কেশব লাল দাসের সভাপতিত্ব অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস।

 

এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা. সঞ্জীব দাশ, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, পিরোজপুর সদর উপজেলার ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম বাবুল, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক মো. সাইফুল ইসলাম সাইফ, শাঁখারীকাঠী ইউপি চেয়ারম্যান মো. খালিদ হোসেন সজল, মাটিভাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল ইসলাম বিলু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য তুহিন হালদার তিমির প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর