1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
কানায় কানায় পূর্ণ মাদ্রাসা মাঠ
শুক্রবার, ৩১ মে ২০২৪, ০৩:৪৬ দিন

কানায় কানায় পূর্ণ মাদ্রাসা মাঠ

  • পোষ্ট হয়েছে : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক:দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী রাজশাহী এসেছেন। বর্তমানে তিনি সারদা পুলিশ একাডেমিতে অবস্থান করছেন। দুপুরে জনসভায় যোগ দিতে আসবেন বিভাগীয় শহরে। তাই প্রধানমন্ত্রীকে একনজর দেখতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে হাজার হাজার মানুষ আসছেন মাদ্রাসা মাঠে।

 

রোবাবার (২৯ জানুয়ারি) সকালেই কানায় কানায় ভরে উঠেছে জনসভার মাঠ। দলে দলে যোগ দিতে আসছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সাধারণ মানুষ। প্রধানমন্ত্রীকে সাদরে বরণ করে নিতে পুরো রাজশাহী জুড়েই এখন সাজ সাজ রব।

 

এদিকে রাজশাহীর মাদ্রাসা মাঠে এখন চলছে সাংস্কৃতিক অনুষ্ঠান। গানে আর শ্লোগানে মুখরিত পুরো জনসভার মাঠ। এখন শুধু অপেক্ষা প্রধানমন্ত্রীর।

মাঠের বিভিন্ন প্রান্তে দেখা মিলছে আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা। কেউ কেউ হাতে নৌকা নিয়ে ঘুরছেন। কারো গায়ে নীল, কমলা, টিয়াসহ নানা রঙের টিশার্ট। কেউবা মাথায় পরেছে আওয়ামী লীগের রঙ বে রংঙের ব্যান্ড, ক্যাপ। নেতাদের ছবি সংবলিত ব্যানার-ফেস্টুন ও তোরণে ভরে গেছে পুরো শহর। সড়ক বিভাজকগুলোতে করা হয়েছে রঙ।

 

জনসভাকে কেন্দ্র করে মাঠের বিভিন্ন প্রান্তে রাখা হয়েছে খাওয়ার পানি। মাঠের চারপাশে আছে ওয়াসার পানি সরবরাহের গাড়ি। নির্মাণ করা হয়েছে পাবলিক টয়লেট। যাতে আগত এই লাখ লাখ মানুষ সুষ্ঠু ও সুন্দরভাবে জনসভাটি উপভোগ করতে পারেন। কেউ অসুস্থ হয়ে পড়লে রাখা হয়েছে মেডিকেল টিম।

 

নগরীর মাদ্রাসা মাঠে জনসভা শুরু হবে দুপুর আড়াইটায়। জনসভায় প্রধানমন্ত্রী উন্নয়নের বার্তা তুলে ধরার পাশাপাশি উত্তরাঞ্চলের জনগণের জন্য বিশেষ বক্তব্য দেবেন। আসন্ন নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়ে আওয়ামী লীগের সর্মথন চাইবেন। পাশাপাশি ৩১টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন তিনি। এর মধ্যে ২৬টি উন্নয়ন প্রকল্পের কাজ এরই মধ্যে শেষ হয়েছে এবং ৫টি চলমান।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর