1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলেন সামিয়া
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:০৭ রাত

বাবার মরদেহ বাড়িতে রেখে পরীক্ষা দিলেন সামিয়া

  • পোষ্ট হয়েছে : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: বাবার লাশ বাড়িতে রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন সামিয়া মাহাবুব।মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে মারা যান এইচএসসি পরীক্ষার্থী সামিয়া মাহাবুবের বাবা মাহাবুব সরদার (৫০)।

গুগল ম্যাপের ১৩টি কার্যকরী এক্সক্লুসিভ ফিচার!

মঙ্গলবার ছিল সামিয়ার বাংলা দ্বিতীয়পত্র পরীক্ষা। সকালে বাবার লাশ বাড়িতে রেখে ভেজা চোখে পরীক্ষার হলে যান সামিয়া।

গোসাইরহাট উপজেলার কোদালপুর ইউনিয়নের দাইমি কোদালপুর গ্রামে এ ঘটনা ঘটে। সামিয়া ছয় বোনের মধ্যে চতুর্থ। সরকারি সামসুর রহমান কলেজের শিক্ষার্থী সামিয়া মানবিক বিভাগ থেকে এইচএসসি পরীক্ষা দিচ্ছেন। তার পরীক্ষাকেন্দ্র সরকারি ইদিলপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে।

সামিয়ার ফুফু রেবেকা বেগম জানান, তার ভাই গোসাইরহাটে ব্যবসা করেন। তিনি দীর্ঘদিন ধরে জ্বরে ভুগছিলেন। আজ সকালে তার ভাই বেশি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সংজ্ঞাহীন অবস্থায় গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রেবেকা আরও বলেন, তার ভাতিজি সামিয়া আজ এইচএসসির দ্বিতীয় দিনের পরীক্ষা ছিল। বাবার লাশ বাড়িতে রেখে তিনি পরীক্ষায় অংশ নেন। পরীক্ষা দিয়ে বাড়িতে এসে সামিয়া কান্নায় ভেঙে পড়েন।

হল সুপার দৌলদ আহমেদ চৌধুরী বলেন, আমরা ঘটনাটি শুনে পরীক্ষা দেওয়ার জন্য সার্বিক সহযোগিতা করি। যাতে করে নিশ্চিন্তে পরীক্ষা দিতে পারে।

গোসাইরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাফি বিন কবির বলেন, এটি দুঃখজনক ঘটনা। ঘটনাটি শুনে তাকে পরীক্ষা দিতে উৎসাহিত করি।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর