1. [email protected] : Ex0tic :
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : prothombarta :
সেমিফাইনালে পাকিস্তান-নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ
শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১২:০২ রাত

সেমিফাইনালে পাকিস্তান-নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ

  • পোষ্ট হয়েছে : বুধবার, ৯ নভেম্বর, ২০২২

প্রথমবার্তা, প্রতিবেদক: চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ পর্ব সমাপ্ত হয়েছে গত রোববার। এবার শুরু হচ্ছে ফাইনালে ওঠার লড়াই। বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। বুধবার (৯ নভেম্বর) বাংলাদেশ সময় দুপুর ২টায় সিডনিতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

চলতি বিশ্বকাপে পাকিস্তানের ব্যাটসম্যানরা প্রত্যাশিত ক্রিকেট খেলতে পারেননি। বোলিং বিভাগের ওপর নির্ভর করেই সেমিতে এসেছে বাবর আজমের নেতৃত্বাধীন দলটি। অন্যদিকে নিউজিল্যান্ড ব্যাটিং এবং বোলিং দুই বিভাগেই বেশ ভালো খেলেছে। তারা টুর্নামেন্টে অন্যতম হট ফেভারিট। গত আসরের শিরোপাজয়ী এবং স্বাগতিক দল অস্ট্রেলিয়াকে ৮৯ রানের বিশাল ব্যবধানে হারিয়ে বিশ্বকাপ মিশন শুরু করে তারা। দলের কম্বিনেশন বিবেচনায় নিউজিল্যান্ড ব্যালেন্স টিম। তবে অতীত সমীকরণ এবং দুই দলের মুখোমুখি সাম্প্রতিক পারফরম্যান্স বিবেচনায় কিউইদের চেয়ে এগিয়ে পাকিস্তান।

টি-টুয়েন্টিতে মুখোমুখি লড়াইয়ে নিউজিল্যান্ড এবং পাকিস্তান মোট ২৮টি ম্যাচে নেমেছে। যেখানে নিউজিল্যান্ডের ১১ জয়ের বিপরীতে পাকিস্তান জিতেছে ১৭ ম্যাচে। বিশ্বকাপের মঞ্চে ছয়বারের দেখায়ও এগিয়ে পাকিস্তান। তাদের চার জয়ের বিপরীতে পরাজয় দু’বার। গত বিশ্বকাপে গ্রুপপর্বে পাকিস্তান ৫ উইকেটে জিতেছিল নিউজিল্যান্ডের বিপক্ষে।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ হারিস, শান মাসুদ, ইফতিখার আহমেদ, মোহাম্মদ নওয়াজ, শাদাব খান, মোহাম্মদ ওয়াসিম, নাসিম শাহ, হারিস রউফ ও শাহিন শাহ আফ্রিদি।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ্যালেন, কেন উইলিয়ামসন, গ্লেন ফিলিপস, ড্যারিল মিচেল, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, ইশ সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও লুকি ফার্গুসন।

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর