1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
ভোটারদের ভোটকেন্দ্রে দেখা মিলছে না!
বুধবার, ২৯ মে ২০২৪, ০৩:৪৪ রাত

ভোটারদের ভোটকেন্দ্রে দেখা মিলছে না!

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ) আসনের উপনির্বাচনে তিন কেন্দ্রে আজ বুধবার সকাল সাড়ে ৯টা পর্যন্ত ভোটার উপস্থিতি একেবারেই কম দেখা গেছে। তিনটি কেন্দ্র ঘুরে দেখা যায়, প্রথম পৌনে এক ঘণ্টায় দুটি কেন্দ্রে কোনো ভোটই পড়েনি৷ আরেকটি কেন্দ্রে ভোট পড়েছে ১৪টি। এই তিন কেন্দ্রে মোট ভোটার ১০ হাজার ৭৬৮ জন।

 

সকাল সাড়ে ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে। সরাইল ও আশুগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়ন নিয়ে গঠিত ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মোট ভোটার তিন লাখ ৭৩ হাজার ৩১৯ জন। মোট ১৩২টি কেন্দ্র ও ৮২৬টি ভোটকক্ষে ভোট গ্রহণ চলছে। সব কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে ইভিএম পদ্ধতিতে।

 

সরাইল সদরের উচালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সরাইল অন্নদা সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে ভোট শুরুর প্রথম ৪৫ মিনিটে একজন ভোটারও আসেননি। কেন্দ্র ঘুরে দেখা যায়, ভোটগ্রহণের দায়িত্বে থাকা ব্যক্তিরা অলস সময় কাটাচ্ছেন৷ আলীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়কেন্দ্রে মোট ভোটার তিন হাজার ৮৩৩ জন৷ এই কেন্দ্রে ভোট পড়েছে ১৪টি।

 

এই নির্বাচনি মাঠে আছেন চার প্রার্থী। তারা হলেন— আবদুস সাত্তার ভূঁইয়া (কলারছড়া), আশুগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু আসিফ আহমেদ (মোটরগাড়ি), জাপার কেন্দ্রীয় কমিটির যুগ্ম সহাসচিব আবদুল হামিদ ভাসানী (লাঙল) ও জাকের পার্টির জহিরুল ইসলাম (গোলাপ ফুল)।

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী আবদুস সাত্তার ভূঁইয়া বিজয়ী হয়েছিলেন। গত ১১ ডিসেম্বর তিনি দলীয় সিদ্ধান্তে জাতীয় সংসদ থেকে পদত্যাগ করায় আসনটি শূন্য হয়। শুরু থেকেই উকিল সাত্তারের নির্বাচনি প্রচারে সরব ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, সংসদ সদস্য থেকে শুরু করে স্থানীয় নেতাকর্মীরা।

 

সরাইল অন্নদা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা সৈয়দ জাকির হোসেন বলেন, এই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ২৩৮ জন। ভোটকক্ষ ৭টি। এখন পর্যন্ত কোনো ভোটার আসেননি। বেলা বাড়লে পরিস্থিতি বোঝা যাবে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর