1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
জবাবে যা বললেন প্রসেনজিৎ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৩১ দিন

জবাবে যা বললেন প্রসেনজিৎ

  • পোষ্ট হয়েছে : বুধবার, ১ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: টালিগঞ্জ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বুম্বাদা নামে পরিচিত জনপ্রিয় নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সেই বুম্বাদার বিরুদ্ধেই অভিযোগ করেছিলেন শ্রীলেখা মিত্র। নিজের ইউটিউব চ্যানেলে একাধিক অভিযোগের সঙ্গে শ্রীলেখা বলেছিলেন— বুম্বাদাই সেই সময় ইন্ডাস্ট্রি চালাতেন, তার যোগ্যতা থাকা সত্ত্বেও তিনি নায়িকার চরিত্র পাননি। কারণ প্রসেনজিতের সঙ্গে তখন ঋতুপর্ণার প্রেম।

 

তবে সম্প্রতি জি২৪ ঘণ্টাকে দেওয়া সাক্ষাৎকারে নানান বিষয়ে কথা বলেছেন প্রসেনজিৎ। সেখানে উঠে এসেছে শ্রীলেখার অভিযোগের প্রসঙ্গও।

 

তিনি বলেন, ১৪ বছর যখন ঋতু আর আমি একসঙ্গে কাজ করিনি, তখন রচনা আমার সঙ্গে ৩৫টা ছবি করেছে। অর্পিতাও সুপারহিট ছবি দিয়েছে, পরে ও অবশ্য নিজের সিদ্ধান্তেই সরে যায়। এ ছাড়া ইন্দ্রানী হালদার আমার সঙ্গে ২৫টা ছবি করেছে। তারও আগে শতাব্দী-আমিও হিট জুটি ছিল।

 

তবে হ্যাঁ, প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটিকে মানুষ ভালোবাসা দিয়েছেন, মনে রেখেছেন। সেটি একটি ম্যাজিক। এর পর ১৪ বছর পর যখন আমরা ফিরলাম, তখনো প্রমাণ হয়েছে এই জুটিতে ম্যাজিক আছে।

 

এটি বাদ দিলে বাকিদের সঙ্গেও কাজ করেছি। পরের দিকে আমার থেকে অনেক ছোট কোয়েল, স্বস্তিকা, পাওলি— সবার সঙ্গেই কাজ করেছি। আমার জীবনে কলকাতা বোম্বে মিলিয়ে প্রায় ১০০ জন নায়িকা রয়েছেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর