1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
কান্নায় ভেঙে পড়লেন ভক্ত হিরো আলমকে জড়িয়ে (ভিডিও)
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৯ রাত

কান্নায় ভেঙে পড়লেন ভক্ত হিরো আলমকে জড়িয়ে (ভিডিও)

  • পোষ্ট হয়েছে : বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মাত্র ৮৩৪ ভোটে হেরে গেছেন স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল ইসলাম আলম ওরফে হিরো আলম। তবে তার এই হার মেনে নিতে পারছেন না তার ভক্ত-সমর্থকরা।

 

নির্বাচনের পর দিন বৃহস্পতিবার সকালে হিরো আলম তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে একটি ভিডিও আপলোড করেন। ক্যাপশনে লেখা, হিরো আলমের হার মেনে নিতে না পেরে কেঁদে দিল তার ভক্ত।

 

ভিডিওতে দেখা যায়, হিরো আলমকে জড়িয়ে ধরে কান্না করছেন তার ভক্ত।

 

জানা গেছে, বুধবার দিনভর ইভিএমে ভোটগ্রহণ শেষে রাত সাড়ে ৯টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বগুড়া-৪ আসনের ফল ঘোষণা করেন।

 

এই আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলের শরিক জাসদের একেএম রেজাউল করিম তানসেন (মশাল) বেসরকারিভাবে এমপি নির্বাচিত হয়েছেন।

 

এদিকে ভোট গণনায় অনিয়মের অভিযোগ তুলে বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচনের ফল প্রত্যাখ্যান করেছেন স্বতন্ত্র প্রার্থী হিরো আলম। ফল বাতিল চেয়ে উচ্চ আদালতে রিট করার কথা জানিয়েছেন তিনি।

 

বগুড়ার দুটি আসনে পরাজয়ের পর রাত সাড়ে ১০টার দিকে সদর উপজেলার নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে হিরো আলম বলেন, আমার বিজয় ছিনতাই হয়েছে। এই ফল প্রত্যাখ্যান করছি। এই ফল বয়কট করছি। এই ফল মানি না। ফল বাতিল চেয়ে উচ্চ আদালতে রিট করব।

 

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর