1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
একতরফা নির্বাচন হতে দেওয়া হবে না কোনোভাবেই: রুমিন ফারহানা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:৪৬ রাত

একতরফা নির্বাচন হতে দেওয়া হবে না কোনোভাবেই: রুমিন ফারহানা

  • পোষ্ট হয়েছে : রবিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক ও সাবেক সংসদ সদস্য ব্যারিস্টার রুমিন ফারহানা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে একদলীয় শাসন কায়েম করেছে। ক্ষমতায় থাকাকালীন কোনো রাজনৈতিক দলকে সুযোগ দেয়নি।

 

শনিবার দুপুরে নগরীর গ্রান্ডহোটেল মোড় এলাকায় রংপুর বিভাগীয় বিএনপির আয়োজনে ১০ দফা দাবি আদায়ে বিভাগীয় সমাবেশে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, গণতন্ত্র বা মানুষের মতের সমাবেশ মেনে নেয় না, তারা এক দলীয় শাসন বিশ্বাস করে। দেশের মানুষের ঘুম যারা হারাম করেছে, কেড়ে নিয়েছে সুখ সমৃদ্ধি তাদের শান্তি সমাবেশ মানায় না। মানুষকে বিভ্রান্ত করতে কূটচাল করছে দলটি।

 

এক সমাবেশে  বিএনপির ভাইস চেয়ারম্যান শাহজাহান বলেছেন, বিএনপি একটি উদার মনোভাবের রাজনৈতিক দল। মানুষের অধিকার আদায়ে সরকারের সব নির্যাতন, নিপীড়ন সহ্য করছে। গণতান্ত্রিক ধারায় আওয়ামী লীগ সরকার পদত্যাগ না করলে আন্দোলনের মাধ্যমে নেতাকর্মীদের শাহাদৎবরণ করে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

 

রংপুর মহানগর বিএনপির আহবায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বিভাগীয় সমাবেশে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেস্টা আবুল খায়ের ভূঁইয়া, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু, সহ- সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাহাঙ্গীর আলম ও আব্দুল খালেক, জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, মহানগর কমিটির সদস্য সচিব মাহফুজ উন নবী ডন প্রমুখ। এছাড়াও রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলা বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর