1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
দাবি পাকিস্তানের কিংবদন্তির
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৩৩ দিন

দাবি পাকিস্তানের কিংবদন্তির

  • পোষ্ট হয়েছে : সোমবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: আসন্ন এশিয়া কাপ ২০২৩ এ অংশ নিতে পাকিস্তানে যাবে না ভারতীয় ক্রিকেট দল। এ নিয়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ওপর ক্ষুব্ধ হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ। তিনি ভারতের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইসিসির কাছে দাবি জানিয়েছেন।

 

সম্প্রতি এশিয়ান ক্রিকেট কাউন্সিলের এক মিটিংয়ে ক্ষোভ প্রকাশ করেন জাভেদ। তিবি বলেন, ভারতকে পাকিস্তানে নিয়ে আসা আইসিসির দায়িত্ব। এই দায়িত্ব আইসিসি কোনোভাবেই এড়াতে পারে না। খবর ক্রিকট্র্যাকারের।

 

ভারতীয় দল পাকিস্তানে খেলতে যাবে না বলেই এশিয়া কাপের ভেন্যু পাকিস্তান থেকে অন্য কোনো দেশে নিয়ে চলেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিলের বৈঠক। পিসিবির পক্ষ থেকে পালটা হুমকি দেওয়া হয়েছে যে, এশিয়া কাপ পাকিস্তান থেকে সরালে বাবর আজমদের বিশ্বকাপ খেলতে ভারতে পাঠানো হবে না।

 

এমন পরিস্থিতিতে মিয়াঁদাদ জানান, ভারত যদি পাকিস্তানে খেলতে না যায়, তাতে আমাদের কিচ্ছু যায় আসে না। তিনি বলেন, ভারত যদি পাকিস্তানে খেলতে না আসে তো না আসবে। ওরা জাহান্নামে যাক। তাতে আমাদের কিচ্ছু যায় আসে না।

 

এর পর পাকিস্তানের সাবেক এই অধিনায়ক বলেন, আমি সর্বদা পাকিস্তানকে সমর্থন করেছি। যখনই কোনো সমস্যা তৈরি হয়েছে, আমি ভারতকে ছেড়ে কথা বলিনি। আমাদের উচিত নিজেদের দিক নজর দেওয়া। আমাদের দিক থেকে যেটা ঠিক মনে হবে, সেটাইকেই গ্রহণ করা উচিত এবং সেটার জন্যই লড়াই করা দরকার।’

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর