1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১২ দিন

হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব

  • পোষ্ট হয়েছে : বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: টালিউডের পরিচিত মুখ অভিনেত্রী রুপাঞ্জনা মিত্র। অভিনয়গুনে খ্যাতিও রয়েছে তার। দর্শকও অপেক্ষায় থাকে তাকে পর্দায় দেখার জন্য। এই অভিনেত্রীকে হোয়াটসঅ্যাপে কুপ্রস্তাব দিয়েছেন অজ্ঞাত এক যুবক।

 

সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন বলছে, কুপ্রস্তাবকারী যুবকের নাম মৃন্ময়। তার কুপ্রস্তাব দেয়ার স্ক্রিনশর্ট ফেসবুক ভেরিফায়েড প্রফাইলে ফাঁস করেছেন রুপাঞ্জনা।

 

কুপ্রস্তাবকারী প্রথমে ইনস্টাগ্রামে মেসেজ করেন অভিনেত্রীকে। এর পর ফোন নম্বর সংগ্রহ করেই কুপ্রস্তাব দেন। যুবকের আসল উদ্দেশ্য বুঝতে পারেন অভিনেত্রী। এর পর নিজেই পরিস্থিতি সামলে নেন। যা পরে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন রুপাঞ্জনা।

 

রুপাঞ্জনা স্ক্রিনশট শেয়ার করেছেন ফেসবুকে। সেখানে দেখা যায়, কুপ্রস্তাবকারী যুবক অভিনেত্রীকে বলেন, এক ক্লায়েন্ট তার সঙ্গে দেখা করতে চান।’ কাজ সংক্রান্ত মনে করে প্রথম থেকেই সাবলীলভাবে কথা বলেন অভিনেত্রী।

 

তবে কী পরিমাণ অর্থ চাই তার, এটা শুনতেই অবাক হন। কেবল তাই নয়, ওই ব্যক্তি আসলেই অভিনয় শিল্পের সঙ্গে জড়িত কিনা চানতে চাইলে পাল্টা কোনো জবাব পাওয়া যায় না। যুবকের একটাই কথা, তার (রুপাঞ্জনা) সঙ্গে এক ক্লায়েন্ট সময় কাটাতে চান।

 

সময় কাটানোর কথা শুনতেই ক্ষুব্ধ হন রুপাঞ্জনা। সরাসরি বলেন, ‘আপনার ক্লায়েন্ট আমায় অ্যাফোর্ড করতে পারবেন না। আমার মনে হয় তিনি হারেম সেন্টার খুঁজছেন। আপনার ক্লায়েন্টকে খুঁজে বের করবই আমি। ভুল দরজায় এসেছেন আপনি। এর মাশুল দিতেই হবে।’

 

রুপাঞ্জনা জানিয়েছেন, এ ঘটনায় পুলিশের দ্বারস্থ হবেন তিনি। পরবর্তীতে কুপ্রস্তাবকারী যুবক চুপচাপ কেটে পড়েন। অভিনেত্রীকে বলেন, ‘আপনাকে আর মেসেজ করব না।’

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর