1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
চন্দন রাতভর বুবলীকে নাচালেন
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:১২ দিন

চন্দন রাতভর বুবলীকে নাচালেন

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ‘লোকাল’ ছবির গানের শুটিং’-এ বাহারি রঙের জমকালো পোশাক পরে শখানেক তরুণ-তরুণী অংশ নেন। তাদের মধ্যমণি ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী।

 

আছেন চিত্রনায়ক আজাদও। বুধবার এফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটরিয়ামের সামনে রাতভর চলছিল শুটিং। ‘লোকাল’ ছবিতে বুবলী অভিনয় করছেন রুপালি চরিত্রে।

 

এদিকে গানের শুটিংও লোকাল মাস্তানের মতোই হাজির আদর। ওড়াধুড়া নেচে নেচে অস্থির বুবলী। নাচ থামতেই চেয়ারে গিয়ে বসে পারফরম্যান্স কেমন হয়েছে তা জানতে চাইলেন পরিচালকের কাছ থেকে। পরিচালকও সন্তুষ্ট বুবলীর নাচে।

 

কালো রঙের পার্টি পোশাকে নাচে অংশ নেওয়া বুবলী জানিয়েছেন, এ ছবিতে আমি রুপালি চরিত্রে অভিনয় করেছি। সন্ধ্যা থেকে গানটির শুটিং করছি। কতক্ষণ লাগবে বুঝতে পারছি না। এই সিনেমায় তাকে একজন সংগ্রামী নারী চরিত্রে দেখা যাবে।

 

যে কিনা এলাকার নানা বাধা পেরিয়ে একসময় নেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। যে গানটির শুটিং করছিলেন এই গানটিতে শুটিংয়ে বুবলী অংশ নিলেও সিনেমাতে আদরের কল্পনায় থাকবেন তিনি।

পরিচালক সাইফ চন্দন জানিয়েছেন, লোকাল পলিটিক্যাল থ্রিলার ঘরানার একটি গল্প। চিত্রনাট্যে রয়েছে নতুনত্ব। একটি মফস্বল এলাকার মানুষের সংগ্রাম, জীবনযাপনসহ তাদের নানা সংস্কৃতি তুলে ধরা হবে।

 

এতে এলাকার মাস্তান টাইপ ছেলের চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। তার চরিত্রের নাম গোলাপ। সন্ধ্যা থেকে শুরু হয়ে ভোর পর্যন্ত চলে গানের শুটিং। শতাধিক কলাকুশলী অংশ নিয়েছেন এতে।

 

পরিচালক জানালেন, লোকালের শুটিং একেবারে শেষ পর্যায়ে। গানের পর আর একটি ফাইট দৃশ্যের শুটিং রয়েছে। এটি শেষ হলেই শুটিং পার্ট শেষ। মুক্তির জন্য প্রস্তুত করার চেষ্টা এর পর থেকে।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর