1. [email protected] : bijoy : bijoy Book
  2. [email protected] : News Room : News Room
  3. [email protected] : news uploader : news uploader
  4. [email protected] : prothombarta :
সালমান শাহ-শাবনূর ২৮ বছর পর আবারও প্রেক্ষাগৃহে
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:২০ দিন

সালমান শাহ-শাবনূর ২৮ বছর পর আবারও প্রেক্ষাগৃহে

  • পোষ্ট হয়েছে : শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

প্রথমবার্তা, প্রতিবেদক: ১৯৯৪ সালে মুক্তি পাওয়া ‘তুমি আমার’ ছবিটিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হন সালমান শাহ ও শাবনূর। দীর্ঘ ২৮ বছর পর ভালোবাসা দিবস সামনে রেখে আবারও আজ বরিশালের অভিরুচি সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘তুমি আমার’ সিনেমাটি।

 

খবরটি নিশ্চিত করেছেন ছবিটির কাহিনিকার ও সংলাপ রচয়িতা আব্দুল্লাহ জহির বাবু। এ ছবির মাধ্যমেই প্রথমবারের মতো চলচ্চিত্রে কাহিনিকার ও সংলাপ রচয়িতা হিসেবে অভিষেক ঘটে আব্দুল্লাহ জহির বাবুর।

 

ফেসবুকে তিনি লেখেন— অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমার বাবা মরহুম জহিরুল হক পরিচালিত এবং আমার লেখা কাহিনি ও সংলাপে প্রথম ছায়াছবি ‘তুমি আমার’ আগামী ১০ ফেব্রুয়ারি বরিশাল অভিরুচি সিনেমা হলে পুনরায় মুক্তি পেতে যাচ্ছে।

 

সর্বপ্রথম ১৯৯৪ সালের কোরবানির ঈদে মুক্তি পেয়েছিল ছবিটি। বাবার ইন্তেকালের পর মরহুম তমিজউদ্দিন রিজভী আঙ্কেল এর অবশিষ্ট পরিচালনার কাজ শেষ করেন। সেই সময় আদৃতা কথাচিত্রের ব্যানারে মুক্তি পায় ছবিটি।

 

প্রসঙ্গত, জহিরুল হক ও তমিজউদ্দিন রিজভী পরিচালিত ‘তুমি আমার’ ছবিতে আকাশ চরিত্রে সালমান শাহ ও ডানা চরিত্রে অভিনয় করেন শাবনূর।

 

এ ছাড়া অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন কেএস ফিরোজ, প্রবীর মিত্র, জহিরুল হক, সৈয়দ হাসান ইমাম, ডন, মাহমুদুল ইসলাম মিঠু, ইদ্রিস, ববি, সজীব তাহের, রাশেদা চৌধুরী প্রমুখ।

Facebook Comments Box

শেয়ার দিয়ে সাথেই থাকুন

print sharing button
এ বিভাগের অন্যান্য খবর